IPL 2022

Sanju Samson: কোহলীদের কাছে হার, রাজস্থান অধিনায়ক সঞ্জুর সমালোচনা গাওস্কর, শাস্ত্রীর

বেঙ্গালুরু জেতার পরেই রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসনের সমালোচনা করেছেন সুনীল গাওস্কর এবং রবি শাস্ত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ১৭:৩০
Share:

রাজস্থানের অধিনায়ক সঞ্জু সমালোচিত ছবি আইপিএল

মঙ্গলবার বেঙ্গালুরুর বিরুদ্ধে হেরে গিয়েছে রাজস্থান। এ মরসুমে এটাই তাদের প্রথম হার। বেঙ্গালুরু জেতার পরেই রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসনের সমালোচনা করেছেন সুনীল গাওস্কর এবং রবি শাস্ত্রী। ম্যাচে তাঁর দু’টি সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন গাওস্কর এবং শাস্ত্রী।

Advertisement

রাজস্থানের বিরুদ্ধে বেঙ্গালুরুর জিততে এক সময় সাত ওভারে ৮৪ রান দরকার ছিল। সেখান থেকে শাহবাজ আহমেদ এবং দীনেশ কার্তিক ম্যাচ ঘুরিয়ে দেন। ১৪তম ওভারে রবিচন্দ্রন অশ্বিনের বিরুদ্ধে ২১ রান নেন কার্তিক। ওটাই ম্যাচের মোড় ঘোরানো মুহূর্ত। ১৫তম ওভারে হাতে অভিজ্ঞ যুজবেন্দ্র চহাল থাকা সত্ত্বেও নবদীপ সাইনিকে দিয়ে ওভার করান সঞ্জু। সেই ওভারেও অনেক রান হয়।

শাস্ত্রী বলেছেন, “অশ্বিনের ওভারে রান পেয়ে আত্মবিশ্বাস বেড়ে গিয়েছিল কার্তিকের। ও ছন্দ পেয়ে গিয়েছিল। একজন বোলার ২১ রান দিলে ফিল্ডিং দল কী করে? তখন এমন একজনকে আনে যে রানের গতি কমাতে পারে। আমার মতে, পরের ওভার চহালকে দেওয়া উচিত ছিল। কিন্তু সঞ্জু বল দিল সাইনির হাতে। গোটা বোলিং বিভাগে ও সবচেয়ে অনভিজ্ঞ। ওই ওভারে সাইনি ১৭ খেতেই খেলা শেষ হয়ে গেল।”

Advertisement

গাওস্কর বলেছেন, “সঞ্জুর ভাবনাচিন্তা বিপক্ষ দল সহজেই বুঝতে পারছে। দীনেশ কার্তিকের বিরুদ্ধে অন সাইডের বাউন্ডারিতে কোনও ফিল্ডার ছিল না। এ ধরনের কৌশল কাম্য নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন