shubman gill

Shubman Gill: বিশেষ এক জনের ব্যাট পেলে বেশি রান করবেন, কুসংস্কারের কথা জানালেন শুভমন

কলকাতা থেকে গুজরাতে যোগ দিলেও স্বপ্নের ছন্দে রয়েছেন শুভমন গিল। নতুন দলেও তাঁর ব্যাটে রানের কোনও খরা নেই। স্ট্রাইক রেটও দুর্দান্ত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৮:১৮
Share:

কোন কুসংস্কার ছিল শুভমনের ফাইল ছবি

এই মরসুমে কলকাতা থেকে গুজরাতে যোগ দিয়েছেন তিনি। তবে প্রথম দিকে ছন্দে থাকলেও সম্প্রতি শুভমন গিলের ব্যাটে রান নেই। এ হেন শুভমন জানালেন, তিনি ছোটবেলায় কুসংস্কারে বিশ্বাস করতেন। তাঁর ধারণা ছিল, বিশেষ একজনের ব্যাট নিয়ে খেলতে নামলে তিনি আরও বেশি রান করতে পারেন।

গুজরাত টাইটান্সের পোস্ট করা একটি ভিডিয়োয় রহস্য খোলসা করেছেন শুভমন। পঞ্জাবের ক্রিকেটার গুরকিরত সিংহ মনের সঙ্গে তাঁর বন্ধুত্বের কথা উল্লেখ করেছেন তিনি। দু’জনেই পঞ্জাবের ক্রিকেটার। এক সঙ্গে খেলে বড় হয়েছেন। সেই গুরকিরতের ব্যাটেই এক সময় খেলতে চাইতেন শুভমন।

Advertisement

বলেছেন, “ছোটবেলায় আমি মন পাজিকে সব সময় অনুকরণ করতাম। মাঝেসাঝেই ওর ব্যাট নিয়ে খেলতাম। আমার একটা কুসংস্কার ছিল। ভাবতাম ওর ব্যাটে খেললে আমি বেশি রান করতে পারব।” শুভমনের কথা শুনে হাসতে থাকেন গুরকিরত। তিনি ভিডিয়োয় বলেন, “এখন সময় বদলে গিয়েছে। এখন আমি ওর ব্যাট ব্যবহার করি।’

পঞ্জাবের পড়শি রাজ্য হরিয়ানার হয়ে খেলেন জয়ন্ত যাদব। তিনিও ছিলেন ভিডিয়োয়। শুভমনের উদ্দেশে তিনি বলেছেন, ‘তুমি বোধ হয় একটা কথা জান না। যখন আমরা বেঙ্গালুরুতে ছিলাম তখন আমি, গুরকিরত এবং কর্ণ শর্মা এক দিন নৈশভোজ করতে বেরিয়েছিলাম। গুরকিরত সে দিন তোমার ব্যাপারে অনেক প্রশংসা করেছিল।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন