Faf Du Plessis

MS Dhoni: মরসুমের মাঝপথেই নেতা বদল, চেন্নাইয়ের কাণ্ড দেখে অবাক বেঙ্গালুরু অধিনায়ক

প্রায় এক দশক চেন্নাইয়ে কাটানোর পর এ বার তিনি যোগ দিয়েছেন বেঙ্গালুরুতে। অধিনায়কও হয়েছেন। ফলে বুধবার নিজের পুরনো দলের বিরুদ্ধেই টস করতে নামবেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৩:০৪
Share:

ধোনিদের দেখে অবাক বেঙ্গালুরু নেতা ছবি আইপিএল

প্রায় এক দশক চেন্নাইয়ে কাটানোর পর এ বার তিনি যোগ দিয়েছেন বেঙ্গালুরুতে। অধিনায়কও হয়েছেন। ফলে বুধবার নিজের পুরনো দলের বিরুদ্ধেই টস করতে নামবেন। তবে চেন্নাইয়ে নেতৃত্ব হস্তান্তর নিয়ে যা হল তা দেখে অবাক ফ্যাফ ডুপ্লেসি।

মরসুম শুরুর আগে রবীন্দ্র জাডেজার হাতে নেতৃত্বের দায়িত্ব তুলে দিয়েছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। আট ম্যাচ পরেই জাডেজার থেকে আবার নেতৃত্ব পেয়েছেন ধোনি। এই প্রসঙ্গে ডুপ্লেসি বলেছেন, “মরসুমের মাঝপথে এ রকম ঘটনা হওয়ায় আমি অবাক। মরসুম শুরুর আগে যেটা হয়েছিল সেটা নিয়েও অবাক। মনে হচ্ছে একটা ঘটনা আর একটাকে ছাপিয়ে গিয়েছে।”

Advertisement

চেন্নাইয়ের বিরুদ্ধে প্রথম সাক্ষাতে হেরেছিল বেঙ্গালুরু। দ্বিতীয় সাক্ষাতে ধোনি ফেরায় লড়াই আরও কঠিন হবে বলে মনে করছেন ডুপ্লেসি। বলেছেন, “লড়াই যে কঠিন হল তা নিয়ে সন্দেহ নেই। ধোনি অধিনায়ক থাকলে নিজের ক্রিকেটারদের থেকে সেরাটা বের করে আনে। চেন্নাইয়ের সাফল্যের এটাই অন্যতম কারণ। আমাদের কাছে লড়াই বেশ কঠিন।”

টানা তিন ম্যাচ হেরে কিছুটা সমস্যায় রয়েছে বেঙ্গালুরু। সেই প্রসঙ্গে ডুপ্লেসি বলেছেন, “আগের ম্যাচে হারলেও অনেক আত্মবিশ্বাসী হয়েছি। জানি আমরা এর থেকেও ভাল ক্রিকেট উপহার দিতে পারি। মাঝের দিকের ওভারে আমাদের বোলিং এই প্রতিযোগিতায় অন্যতম সেরা। আমরা ওদের শক্তি জানি। সেই অনুযায়ীই খেলব।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন