Rajasthan Royals

IPL 2022: ইডেনে ম্যাচের আগের দিন প্রয়াত ওয়ার্নের কথা মনে পড়ছে চহালের

কোয়ালিফায়ার ম্যাচের আগে হঠাৎই প্রয়াত স্পিনার শেন ওয়ার্নের কথা মনে পড়ছে চহালের। রাজস্থানকে প্রথম আইপিএল দিয়েছিলেন ওয়ার্নই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২২ ২১:১৬
Share:

ফাইল ছবি

মঙ্গলবার আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হচ্ছে গুজরাত এবং রাজস্থান। প্রথম সাক্ষাতে হারার পর মঙ্গলবার রাজস্থান বদলা নিতে মরিয়া। সেই কাজে তাদের সাহায্য করতে উদগ্রীব হয়ে রয়েছেন যুজবেন্দ্র চহাল। বেঙ্গালুরু থেকে এ বার রাজস্থানে যোগ দিয়েছেন তিনি। ১৪ ম্যাচে ২৬ উইকেট নিয়ে এই মুহূর্তে বেগুনি টুপি তাঁর মাথাতেই।

কোয়ালিফায়ার ম্যাচের আগে হঠাৎই প্রয়াত স্পিনার শেন ওয়ার্নের কথা মনে পড়ছে চহালের। রাজস্থানকে প্রথম আইপিএল দিয়েছিলেন ওয়ার্নই। তাঁর কথা বলতে গিয়ে ম্যাচের আগের দিন চহাল বলেছেন, “রাজস্থানে খেলা আমার কাছে বিশেষ অনুভূতি। কারণ ওয়ার্ন স্যর রাজস্থানের হয়েই খেলেছিলেন। রাজস্থানের প্রথম ক্রিকেটার উনি। ওঁর আশীর্বাদ আমার উপর রয়েছে বলেই বিশ্বাস। এটাও জানি, উনি নিশ্চয়ই উপর থেকে আমাদের দেখছেন।”

Advertisement

রাজস্থানে নিজের খেলার অভিজ্ঞতা নিয়ে তিনি বলেছেন, “এটাই রাজস্থানে আমার প্রথম মরসুম। কিন্তু মনে হচ্ছে অনেক বছর ধরে এখানে রয়েছি। মানসিক ভাবে খুব শান্তিতে রয়েছি এখানে। আমার বিশ্বাস, এখানকার পরিবেশের জন্যেই এটা সম্ভব হয়েছে। ওরা আমার খুব যত্ন নেয়। ফলে এই দলের সঙ্গে আমার সম্পর্ক অন্য উচ্চতায় চলে গিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন