IPL 2023

আনন্দবাজার অনলাইনের মতে বেঙ্গালুরু-মুম্বই ম্যাচের সেরা চাল কোনটি?

এ বারও আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের শুরুটা হল হার দিয়ে। গত বার একের পর এক ম্যাচে হেরে গিয়েছিল মুম্বই। এ বার প্রথম ম্যাচে সেই একই জিনিস দেখা গেল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ২৩:৪২
Share:

বেঙ্গালুরু-মুম্বই ম্যাচের সেরা চাল বেছে নিল আনন্দবাজার অনলাইন। ছবি: আইপিএল।

এ বারও আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের শুরুটা হল হার দিয়ে। গত বার একের পর এক ম্যাচে হেরে গিয়েছিল মুম্বই। পয়েন্ট তালিকায় শেষ করেছিল সবার শেষে। এ বার একই জিনিস হবে কিনা তা সময়ই বলবে। তবে রবিবার পর্যুদস্ত হয়ে গেলেন রোহিত শর্মারা। বেঙ্গালুরু-মুম্বই ম্যাচের সেরা চাল বেছে নিল আনন্দবাজার অনলাইন।

Advertisement

আনন্দবাজার অনলাইনের মতে, ১৪তম ওভারে কর্ণ শর্মাকে ফিরিয়ে আনাই সেরা চাল। সেই সময় মুম্বইয়ের হয়ে উইকেটে জমে গিয়েছিলেন নেহাল ওয়াধেরা এবং তিলক বর্মা। দশম ওভারের পর কর্ণকে তুলে নিয়েছিলেন ডুপ্লেসি। পরের তিন ওভারে দু’জনের জুটি বেশ জমে যায়। জুটিতে ৫০ রান উঠে যায়। বেঙ্গালুরুর কোনও বোলারই এই দু’জনকে থামাতে পারছিলেন না। ১৪তম ওভারে কর্ণকে ফিরিয়ে আনেন ডুপ্লেসি।

এক সময় মনে করা হয়েছিল এই সিদ্ধান্ত ব্যুমেরাং হতে চলেছে। ওভারের তৃতীয় এবং চতুর্থ বলে কর্ণকে ছয় মারেন ওয়াধেরা। পঞ্চম বলেও ছক্কা হাঁকাতে গিয়েছিলেন। কিন্তু বাউন্ডারির ধারে কোহলির হাতে ধরা পড়েন। জুটি ভেঙে যায়। তার পর তিলক আর কাউকে পাশে পাননি। মুম্বইয়ের সামনে আরও বেশি রান তোলার সুযোগ থাকলেও তা হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন