IPL 2023

লখনউ ম্যাচের ২ ঘণ্টা ৩৭ মিনিট আগে ইমপ্যাক্ট প্লেয়ারের নাম জানিয়ে দিল দিল্লি!

এ বারের আইপিএলে বেশির ভাগ দলকেই দেখা যাচ্ছে দ্বিতীয় ইনিংসে ইমপ্যাক্ট প্লেয়ারকে নিয়ে আসতে। কিন্তু দিল্লি ক্যাপিটালস প্রায় আড়াই ঘণ্টা আগেই তাদের ইমপ্যাক্ট প্লেয়ারের নাম জানিয়ে দিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৮:৫২
Share:

ওয়ার্নারের দলের ইমপ্যাক্ট প্লেয়ার কে? ছবি: টুইটার

এ বারের আইপিএলে প্রতিটি দলই নিজেদের সুবিধা মতো ‘ইমপ্যাক্ট প্লেয়ার’-এর ব্যবহার করছে। বেশির ভাগ দলকেই দেখা যাচ্ছে দ্বিতীয় ইনিংসে ইমপ্যাক্ট প্লেয়ারকে নিয়ে আসতে। কিন্তু দিল্লি ক্যাপিটালস প্রায় আড়াই ঘণ্টা আগেই তাদের ইমপ্যাক্ট প্লেয়ারের নাম জানিয়ে দিল। তিনি আর কেউ নন, খোদ ঋষভ পন্থ।

Advertisement

শনিবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে আইপিএলের প্রথম ম্যাচে নামছে দিল্লি। ম্যাচের বেশ কয়েক ঘণ্টা আগে তাদের টুইটারে পোস্ট করে সমর্থকদের জিজ্ঞাসা করা হয় যে ম্যাচের প্রথম একাদশ কী হতে পারে? বিভিন্ন সমর্থক বিভিন্ন উত্তর দিয়েছেন। তবে নজর কেড়ে নিয়েছে এক জনের উত্তর। তিনি ঋষভ পন্থ।

দিল্লির ওই পোস্টের উত্তরে পন্থ লিখেছেন, “ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মের কারণে আমি দলের ত্রয়োদশ ব্যক্তি। না হলে নিশ্চিত ভাবে দ্বাদশ ব্যক্তি থাকতাম।” বলাই বাহুল্য, পন্থের এই মন্তব্য সমর্থকদের মন জয় করে নিয়েছে। অনেকেই লিখেছেন, পন্থ থাকলে দিল্লি এ বার সবচেয়ে শক্তি দল হয়ে নামত।

Advertisement

গাড়ি দুর্ঘটনার পর থেকে উত্তরাখণ্ডের বাড়িতেই চোটের শুশ্রূষা করছেন পন্থ। তাঁকে দিল্লির ম্যাচের সময় ডাগআউটে হাজির করানোর চেষ্টা চলছে। এখন দেখার, সেটা আদৌ সম্ভব হয় কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন