Sports News

ধবন ধামাকায় মুম্বইকে সহজেই হারাল হায়দরাবাদ

আরও একটা লো স্কোরিং ম্যাচ। যদিও মুম্বই ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে প্লে-অফে। প্রথম মুম্বই-ই যারা নিশ্চিত করেছে প্লে অফ। কিন্তু গতবারের চ্যাম্পিয়নদের কাছে এত কম রানে থামতে হবে তা কে ভেবেছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৮ মে ২০১৭ ২৩:১৮
Share:

মুম্বই ১৩৮/৭ (২০ ওভার)

Advertisement

হায়দরাবাদ ১৪০/৩ (১৮.২ ওভার)

প্লে অফ-এর আগে থামল মুম্বই ইন্ডিয়ান্সের জয়রথ। সানরাইজার্স হায়দরাবাদ নিজেদের ঘরের মাঠে ৭ উইকেটে হারাল মুম্বইকে। এই ম্যাচ জিতে প্লে অফ প্রায় নিশ্চিত করে ফেলল ওয়ার্নার ব্রিগেড। সানরাইজার্সের হয়ে এ দিন শিখর ধবন সর্বোচ্চ ৬২ রান করেন।

Advertisement

আরও একটা লো স্কোরিং ম্যাচ হল এ দিন। যদিও মুম্বই ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে প্লে-অফে। প্রথম মুম্বই-ই যারা নিশ্চিত করেছে প্লে অফ। কিন্তু গতবারের চ্যাম্পিয়নদের কাছে এত কম রানে থামতে হবে তা কে ভেবেছিল।

টস জিতে হায়দরাবাদের ঘরের মাঠে প্রথমে ব্যাট করারই সিদ্ধান্ত নিয়েছিল মু্ম্বই। প্রথমে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে নির্ধারিত ওভারে ১৩৮ রানই তুলতে সক্ষম হয় মুম্বই। কেউই বড় রানের ইনিংস খেলতে পারেননি। দুই ওপেনার সিমন্স ১ রান ও পার্থিব পটেল ২৩ রানে করে ফিরে যান প্যাভেলিয়নে। তিন নম্বরে ব্যাট করতে নেমে নীতিশ রানাও ফেরেন ৯ রানেই। এর পর সাময়িক হাল ধরেন অধিনায়ক রোহিত শর্মা। ৪৫ বলে ৬৭ রানের ইনিংস খেলেন তিনি। কিন্তু তিনি ফিরতেই আবারও ধস নামে মুম্বই ব্যাটিংয়ে। হার্দিক পাণ্ড্য ১৫, কেরণ পোলার্ড ৫, কর্ণ শর্মা ৫ রান করে ফিরে যান প্যাভেলিয়নে। যে কারণে আর বড় রান তুলতে পারেনি মুম্বই।

আরও খবর: বাগান ঝড়ে তছনছ শিবাজিয়ান্সের দূর্গ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন