IPL 2024

ধোনির দলে কি যোগ দিতে চলেছেন পুজারা? ভারতীয় ব্যাটারের পোস্ট ঘিরে জল্পনা

আইপিএলে মহেন্দ্র সিংহ ধোনি, রুতুরাজ গায়কোয়াড়ের দল চেন্নাই নাকি নতুন ক্রিকেটার নিতে চলেছে। তিনি আর কেউ নন, চেতেশ্বর পুজারা। সম্প্রতি পুজারার একটি পোস্টে তেমনই ইঙ্গিত রয়েছে। কী লিখেছেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ১৮:৩৯
Share:

চেন্নাইয়ে খেলার সময় পুজারা। — ফাইল চিত্র।

আইপিএলে শুরুটা খুব খারাপ হয়নি চেন্নাইয়ের। মুম্বই ম্যাচের আগে পর্যন্ত পাঁচটি ম্যাচের মধ্যে তিনটিতে জিতেছে তারা। পয়েন্ট তালিকাতে তৃতীয় স্থানে। তবে অন্য মাঠে গিয়ে দু’টি ম্যাচেই হেরেছে তারা। এর মাঝেই শোনা যাচ্ছে, মহেন্দ্র সিংহ ধোনি, রুতুরাজ গায়কোয়াড়ের দল নতুন ক্রিকেটার নিতে চলেছে। তিনি আর কেউ নন, চেতেশ্বর পুজারা। সম্প্রতি পুজারার একটি পোস্টে তেমনই ইঙ্গিত রয়েছে।

Advertisement

রবিবার দুপুর ১২.১০ মিনিটে পুজারা এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) একটি পোস্ট করেন। লেখেন, “সুপার কিংস, এই মরসুমে খুব দ্রুতই তোমাদের সঙ্গে যোগ দিচ্ছি।” সমর্থকেরা সেই পোস্টের নীচে জানতে চেয়েছেন, তিনি সত্যিই চেন্নাইয়ের যোগ দিচ্ছেন কি না? অনেকে আবার উল্লেখ করেছেন, ইংরেজিতে ‘সুপার’ বানানটি ভুল লিখেছেন পুজারা। ফলে এই পোস্ট মজা করে করাও হতে পারে।

তবে আসল তথ্য হল, পুজারা চাইলেও চেন্নাইয়ে যোগ দিতে পারবেন না। কারণ তিনি আইপিএলের নিলামে নামই লেখাননি। চেন্নাই কেন, কোনও দলই পুজারাকে নিতে পারবেন না। আইপিএলে খেলতে গেলে নিলামে অংশগ্রহণ করা বাধ্যতামূলক। নাম নথিভুক্ত করাতেই হবে। অবিক্রিত থাকলে তখন কোনও দল নিতে পারে।

Advertisement

পুজারা ২০২১ সালে চেন্নাই দলে ছিলেন। তবে কোনও ম্যাচে খেলতে পারেননি। তার পরে অবশ্য ইংল্যান্ডে গিয়ে সাদা বলের ক্রিকেটে সাফল্যের সঙ্গে খেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন