IPL 2022

IPL 2022: ‘ওর কাছেই হারলাম’, কার নাম বললেন হায়দরাবাদ অধিনায়ক উইলিয়ামসন

এ বারের আইপিএলে প্রথম দু’টি ম্যাচ হেরেছিল হায়দরাবাদ। তার পরে টানা পাঁচ ম্যাচ জেতে তারা। অবশেষে গুজরাতের কাছে হারতে হয়েছে উইলিয়ামসনদের। আট ম্যাচে পাঁচ জয়ের ফলে লিগ তালিকায় তিন নম্বরে রয়েছে হায়দরাবাদ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১২:১৮
Share:

হারের জন্য কোন ক্রিকেটারের নাম বললেন উইলিয়ামসন ফাইল চিত্র

ভাবতে পারেননি হারবেন। শেষ ওভারে ২২ রান রক্ষা করতে পারেননি। কিন্তু ম্যাচ হারার পরেও হতাশ নন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। বরং দলের বোলার উমরান মালিকের প্রশংসা শোনা গিয়েছে তাঁর মুখে। সেই সঙ্গে কার কাছে তাঁরা ম্যাচ হেরেছেন তা জানিয়েছেন হায়দরাবাদের অধিনায়ক।
ম্যাচ শেষে উইলিয়ামসন জানান, তাঁদের প্রাক্তন ক্রিকেটার রশিদ খানের কাছেই ম্যাচ হারতে হয়েছে তাঁদের। উইলিয়ামসন বলেন, ‘‘যদি ঠিক জায়গায় বল না ফেলা হয় তা হলে রশিদ তা মাঠের বাইরে মারবে। এই প্রতিযোগিতাতেই সেটা দেখা গিয়েছে। এর আগে আমাদের হয়ে অনেক ম্যাচে রশিদ এটা করেছে। আরও এক বার তা করে দেখাল। ওর কাছেই হেরে গেলাম। তবে হারলেও অনেক কিছু শিখেছি।’’

Advertisement

গুজরাতের কাছে হারলেও বেশ কয়েক জন ক্রিকেটারের প্রশংসা করেছেন উইলিয়ামসন। তিনি বলেন, ‘’৪০ ওভার ধরে রুদ্ধশ্বাস খেলা হয়েছে। যে কোনও দল জিততে পারত। শশাঙ্ক যে ভাবে শেষ দিকে ব্যাট করেছে তা অসাধারণ। উমরান দুরন্ত বল করেছে। ম্যাচ হারলেও কয়েক জন ক্রিকেটারের ফর্ম বেশ ইতিবাচক।’’

এ বারের আইপিএলে প্রথম দু’টি ম্যাচ হেরেছিল হায়দরাবাদ। তার পরে টানা পাঁচ ম্যাচ জেতে তারা। অবশেষে গুজরাতের কাছে হারতে হয়েছে উইলিয়ামসনদের। আট ম্যাচে পাঁচ জয়ের ফলে লিগ তালিকায় তিন নম্বরে রয়েছে হায়দরাবাদ। অন্য দিকে আট ম্যাচে সাত জয়ের ফলে লিগ তালিকার শীর্ষে হার্দিক পাণ্ড্যর গুজরাত টাইটান্স।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন