KKR

অনুশীলনই করছেন না কেকেআরের ব্যাটার, আইপিএল থেকে কি ছিটকেই গেলেন?

শ্রেয়স আয়ার গত বছর চোটে ভোগার সময় তিনিই ছিলেন কেকেআরের অধিনায়ক। সেই ক্রিকেটার আইপিএল থেকেই ছিটকে গেলেন কি না, সেই প্রশ্ন উঠছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ২২:২৮
Share:

কেকেআর দল। ছবি: আইপিএল

শ্রেয়স আয়ার গত বছর চোটে ভোগার সময় তিনিই ছিলেন কেকেআরের অধিনায়ক। এ বারের আইপিএলে প্রথম ম্যাচের পর থেকেই আর দেখা যাচ্ছে না তাঁকে। সেই নীতীশ রানা আইপিএল থেকেই ছিটকে গেলেন কি না, সেই প্রশ্ন উঠছে। এখনও তাঁকে পুরোদমে অনুশীলন করতে দেখা যাচ্ছে না।

Advertisement

হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে একটি ক্যাচ ধরতে গিয়ে চোট পেয়েছিলেন নীতীশ। সেই চোট এতটাই গুরুতর যে এখনও তা সারেনি। ঠিক ভাবে নীতীশ ব্যাট ধরতে পারছেন না বলেও জানা গিয়েছে। শুক্রবার ইডেনে কেকেআরের অনুশীলনে হাজির থাকলেও নেটে সে ভাবে ব্যাটই করেননি। একটি ছোট ব্যাট নিয়ে কিছু ক্ষণ নেটে অনুশীলন করলেন। তার পরেই বেরিয়ে গেলেন।

পরের দিকে ফিল্ডিং কোচ রায়ান টেন দুশখাতের অধীনে বেশ কিছু ক্ষণ ক্যাচিং অনুশীলন করলেন নীতীশ। কিন্তু কেকেআরের ব্যাটারকে এক হাতে সেই ক্যাচ লুফতে দেখা গেল। বোঝাই গেল, আর একটি হাতে ব্যথা রয়েছে বলেই ঝুঁকি নিচ্ছেন না তিনি। সম্ভবত দলের তরফেও সে রকম নির্দেশ রয়েছে।

Advertisement

ক্যাচিং এখন কেকেআরের বেশ কঠিন জায়গা। বিভিন্ন ম্যাচে এত ক্যাচ পড়ছে যে ফিল্ডিং কোচের ভূমিকা নিয়েই প্রশ্ন উঠে যাচ্ছে। সে কারণেই দুশখাতে আলাদা করে বরুণ চক্রবর্তীকে নিয়ে পড়লেন। বিশেষ পদ্ধতি অনুসরণ করে অনুশীলন করানো হল বরুণকে। বাম্পারে ফেলে ক্যাচিং অনুশীলন করানো হয়। বরুণের পর রমনদীপও কিছু ক্ষণ ক্যাচ নিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন