IPL 2023

প্লে-অফের রাস্তা কঠিন, রিঙ্কু, নীতীশরা নতুন জুতোর খোঁজে শহরের এক দোকানে

কেকেআরের অধিনায়ক নীতীশ এবং ধারাবাহিক ভাবে ব্যাট হাতে সফল রিঙ্কু একটি জুতোর দোকানে গিয়েছিলেন। সেখানে তাঁরা কিছু কেনাকাটাও করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ০০:১৪
Share:

কেকেআরের অধিনায়ক নীতীশ এবং ধারাবাহিক ভাবে ব্যাট হাতে সফল রিঙ্কু একটি জুতোর দোকানে গিয়েছিলেন। —নিজস্ব চিত্র

আইপিএলের লিগ পর্ব প্রায় শেষ পর্যায়ে। কলকাতা নাইট রাইডার্সের আর মাত্র একটি ম্যাচ বাকি। চেন্নাই সুপার কিংসকে তাদের মাঠে হারিয়ে কলকাতায় ফিরে এসেছেন নাইটরা। মঙ্গলবার কোনও অনুশীলনও রাখা হয়নি। নিজেদের মতো সময় কাটালেন নাইটরা। শহরের এক দোকানে দেখা গেল রিঙ্কু সিংহ এবং নীতীশ রানাকে।

Advertisement

কেকেআরের অধিনায়ক নীতীশ এবং ধারাবাহিক ভাবে ব্যাট হাতে সফল রিঙ্কু একটি জুতোর দোকানে গিয়েছিলেন। ছিলেন স্পিনার অনুকূল রায়ও। সেখানে তাঁরা কিছু কেনাকাটাও করেন। মঙ্গলবার বিকেল ৫টা নাগাদ সেই দোকানে গিয়েছিলেন তাঁরা। রিঙ্কু এবং নীতীশ যখন জুতো দেখতে ব্যস্ত সেই সময় তাঁদের ছবি তুলতে ভিড় হয়ে যায় দোকানে। সেই সব ভক্তদের হতাশ করেননি নীতীশরাও। খোশমেজাজে ভক্তদের সঙ্গে ছবি তুলতে দেখা যায় তাঁদের।

এ বারের আইপিএলে এখনও প্লে-অফে ওঠার সুযোগ রয়েছে নাইটদের। যদিও সেই সম্ভাবনা ক্রমশ কমছে। একাধিক দল লড়াইয়ে রয়েছে। নাইটদের শেষ ম্যাচ শনিবার। ইডেনে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে তারা। সেই ম্যাচ জিততেই হবে নাইটদের। সেই সঙ্গে লক্ষ্য থাকবে বাকিদের ম্যাচের দিকেও। লখনউ মঙ্গলবার জিতে তিন নম্বরে উঠে এসেছে। ১৫ পয়েন্টে পৌঁছে গিয়েছে তারা। তাই কলকাতার পক্ষে সেই পয়েন্টে পৌঁছানো আর সম্ভব নয়। এখন নীতীশদের অপেক্ষা করতে হবে যাতে প্লে-অফে ওঠার জন্য শেষ দলের পয়েন্ট ১৪ প্রয়োজন হয়। তা হলেই একমাত্র কলকাতার পক্ষে প্লে-অফের লড়াইয়ে থাকা সম্ভব।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন