Rohit Sharma

রোহিত আসছেন কেকেআরে? ইডেনে ‘অভিমানী’ শর্মার ভিডিয়ো নিয়ে মুখ খুললেন কেকেআর কর্তা

ইডেনে গার্ডেন্সে কেকেআর ম্যাচের আগে রোহিত শর্মার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছিল। সেখানে অভিমান ঝরে পড়েছিল রোহিতের গলায়। পরে সেই ভিডিয়ো মুছে দেয় কেকেআর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৪ ১৮:৩৯
Share:

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

সত্যিই কি এ বারই শেষ? পরের বার আর মুম্বই ইন্ডিয়ান্সে থাকবেন না রোহিত শর্মা? তিনি কি কলকাতা নাইট রাইডার্সে আসার কথা ভাবছেন? ইডেনে গার্ডেন্সে কেকেআর ম্যাচের আগে কলকাতার সহকারী কোচ অভিষেক নায়ারের সঙ্গে রোহিত শর্মার কথোপকথনের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছিল। সেখানে অভিমান ঝরে পড়েছিল রোহিতের গলায়। পরে সেই ভিডিয়ো মুছে দেয় কেকেআর। কিন্তু তার মধ্যেই রোহিতের কথা ভাইরাল হয়ে গিয়েছিল। সেই ভিডিয়ো নিয়ে মুখ খুললেন নাইট রাইডার্সের সিইও বেঙ্কি মাইসোর।

Advertisement

একটি সাক্ষাৎকারে সেই ভিডিয়ো নিয়ে নিজের মত জানিয়েছেন বেঙ্কি। তাঁর গলায় অন্য কথা শোনা গিয়েছে। বেঙ্কির মতে, কেউ মজা করার জন্য ওই ভিডিয়ো বানিয়েছে। তিনি বলেন, “আমি এই বিষয়ে কিছু জানতাম না। কিন্তু এর মধ্যে চায়ের কাপে তুফান উঠেছে। রোহিত ও নায়ার খুব ভাল বন্ধু। অনেক দিন ধরে ওদের বন্ধুত্ব। আমার মনে হয় কেউ মজা করেছে। আমি ওদের সঙ্গে কথা বলেছিলাম। ওরা সম্পূর্ণ অন্য বিষয়ে কথা বলছিল। কিছু মানুষের হাতে অনেক সময় আছে।”

বেঙ্কির কথা থেকে স্পষ্ট, তিনি বোঝাতে চাইছেন যে রোহিত তেমন কিছু বলেননি। কিন্তু সেই ভিডিয়ো তো কেকেআরই পোস্ট করেছিল। যদি কেউ মজা করে থাকেন তা হলে তিনি তো দলের সঙ্গেই যুক্ত। আর যদি রোহিত কিছু না-ই বলে থাকেন তা হলে কেন সেই ভিডিয়ো মুছে দিল কেকেআর? তার কোনও জবাব দেননি বেঙ্কি।

Advertisement

এ বারের আইপিএল শুরুর আগে রোহিতকে নেতৃত্ব থেকে সরিয়ে দিয়েছিল মুম্বই। হার্দিক পাণ্ড্যকে অধিনায়ক করা হয়। তার পর থেকেই দল বদলে গিয়েছে বলে দাবি রোহিতের। সে কথাই বলছিলেন নায়ারকে। অভিমানী রোহিতকে বলতে শোনা যায়, “সব বদলে যাচ্ছে। সে সব ওদের ব্যাপার। যতই হোক, দলটা আমার হাতে তৈরি। আমার বাড়ি এটা। এই মন্দির আমি বানিয়েছি।” এর পরেই রোহিত বলেন, “আমার কিছু যায়-আসে না, এটা আমার শেষ বছর।” পরে সেই ভিডিয়ো মুছে দেয় কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন