Krunal Pandya

আইপিএলের মাঝে খুশির খবর পাণ্ড্যদের পরিবারে, এল নতুন অতিথি

আইপিএলের মাঝে খুশির খবর পেলেন পাণ্ড্যেরা। দ্বিতীয় বার বাবা হলেন ক্রুণাল পাণ্ড্য। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ক্রুণালের স্ত্রী পঙ্খুরী শর্মা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ২১:২৭
Share:

ক্রুণাল (বাঁ দিকে) ও হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

খুশির খবর পাণ্ড্য পরিবারে। আইপিএলের মাঝেই এল নতুন অতিথি। দ্বিতীয় বার বাবা হলেন ক্রুণাল পাণ্ড্য। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ক্রুণালের স্ত্রী পঙ্খুরী শর্মা। দুই সন্তানের সঙ্গে নিজেদের ছবি দিয়েছেন হার্দিক পাণ্ড্যের দাদা-বৌদি।

Advertisement

২১ এপ্রিল দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন পঙ্খুরী। তার নাম রাখা হয়েছে বায়ু। সমাজমাধ্যমের পাতায় বড় ছেলে কবীর ও ছোট ছেলের বায়ুর সঙ্গে ক্রুণাল ও পঙ্খুরীর ছবি ভাইরাল। ক্যাপশনে ক্রুণাল লেখেন, “বায়ু ক্রুণাল পাণ্ড্য।” দীনেশ কার্তিক, শিখর ধাওয়ানের মতো ক্রিকেটারেরা ক্রুণাল ও তাঁর স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।

ছেলের জন্মের সময় বাড়ি গিয়েছিলেন ক্রুনাল। তার দু’দিন পরেই ২৩ এপ্রিল লখনউয়ের হয়ে খেলতে নেমে পড়েন তিনি। সেই ম্যাচে চেন্নাইয়ের মাঠে চেন্নাই সুপার কিংসকে হারিয়েছিল লখনউ। ছেলের জন্মের দু’দিন আগেও মাঠে ছিলেন ক্রুণাল। ঘরের মাঠে সেই ম্যাচেই প্রতিপক্ষ ছিল চেন্নাই। সেই ম্যাচেও জিতেছিল লখনউ।

Advertisement

২০১৭ সালে পঙ্খুরীর সঙ্গে বিয়ে হয় ক্রুণালের। তাঁর সঙ্গে হার্দিকের সম্পর্কও খুব ভাল। ২০২২ সালের জুলাই মাসে জন্ম হয় কবীরের। ভাইপোর সঙ্গে সমাজমাধ্যমে অনেক ছবি রয়েছে হার্দিকের। পরে তাঁর ছেলে অগস্ত্যের জন্মের পরেও পুরো পরিবারের অনেক ছবি দেখা যায় সমাজমাধ্যমের পাতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন