IPL 2022

IPL 2022: ধোনিদের হারিয়ে সাজঘরে অভিনব উল্লাসে মাতলেন রাহুলরা, দেখুন ভিডিয়ো

জৈবদুর্গে থাকা ক্রিকেটারদের মানসিক ভাবে চাঙ্গা রাখতে এ বারের আইপিএলে নতুন নতুন কর্মকাণ্ড করছে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২২ ১০:৫৫
Share:

আইপিএলে প্রথম জয়ের পরে উল্লাস এলএসজি-র ছবি: টুইটার

আইপিএলে প্রথম জয় পেয়েছে লখনউ সুপার জায়ান্টস। রুদ্ধশ্বাস ম্যাচে মহেন্দ্র সিংহ ধোনিদের চেন্নাই সুপার কিংসকে হারিয়েছে লোকেশ রাহুলের দল। প্রথম জয় পাওয়ার পরে উচ্ছ্বসিত লখনউ। সাজঘরে অভিনব উল্লাস করতে দেখা গেল ক্রিকেটাদের।
এলএসজি-র তরফে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, সাজঘরে উপস্থিত সব ক্রিকেটারের হাতে একটি করে পাতা রয়েছে। সেই পাতায় লেখা রয়েছে গান। সেই গান গাইছেন তাঁরা। ১৯৬৯ সালে আমেরিকার গায়ক নীল ডায়মন্ডের বিখ্যাত ‘সুইট ক্যারোলিন’ গানটিকে খানিক বদল করে নিজেদের মতো করে গেয়েছেন লখনউয়ের ক্রিকেটাররা। সেখানে অধিনায়ক রাহুল থেকে শুরু করে দলের মেন্টর গৌতম গম্ভীর ও অন্য সাপোর্ট স্টাফরা উপস্থিত ছিলেন। তাঁদের শরীরী ভাষা দেখে বোঝা যাচ্ছিল প্রথম জয়ের আনন্দ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন।

Advertisement

গানের ভিডিয়ো প্রকাশ করে ক্যাপশনে লখনউ লেখে, ‘জেতার উচ্ছ্বাস সাজঘর থেকে সরাসরি। সবে শুরু হল।’

Advertisement

কোভিডের কারণে এখনও জৈবদুর্গে থাকতে হচ্ছে ক্রিকেটারদের। তাই তাঁদের মানসিক ভাবে চাঙ্গা রাখতে এ বারের আইপিএলে নতুন নতুন কর্মকাণ্ড করছে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি। দলের ক্রিকেটারদের মধ্যে একাত্মবোধ বাড়ানোর জন্য চেন্নাইয়ের ক্রিকেটারা ইট, বালি, সিমেন্ট নিয়ে দেওয়াল গেঁথেছেন। পঞ্জাব কিংস, কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটাররা আবার ম্যাচের আগে এক সঙ্গে বসে সিনেমা দেখেছেন। এ বার লখনউয়ের উল্লাসে দেখা গেল নতুনত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন