Sakshi Dhoni

‘বাচ্চার জন্মানোর সময় হয়ে গেল, তাড়াতাড়ি খেলা শেষ করো’, চেন্নাই ম্যাচে আর্জি ধোনি-পত্নী সাক্ষীর

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসকে তাড়াতাড়ি খেলা শেষ করার আর্জি জানান মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রী সাক্ষী সিংহ ধোনি। কেন এমন আবদার করলেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১১:২৬
Share:

মহেন্দ্র সিংহ ধোনি (বাঁ দিকে) ও সাক্ষী ধোনি। —ফাইল চিত্র।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচে গ্যালারিতে বসে তর সইছিল না সাক্ষী ধোনির। মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রী চেন্নাইয়ের ক্রিকেটারদের কাছে আর্জি জানান তাড়াতাড়ি খেলা শেষ করতে। কারণ, বাচ্চার জন্মানোর সময় কাছে এসে পড়েছে। এই কথা লিখে সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি। তার পরেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

হায়দরাবাদ-চেন্নাই ম্যাচে দ্বিতীয় ইনিংস চলাকালীন সাক্ষীর ইনস্টাগ্রাম স্টোরি ভাইরাল হয়। সেখানে ম্যাচের একটি দৃশ্যের ছবি দিয়ে তিনি লেখেন, “দয়া করে এই ম্যাচটা তাড়াতাড়ি শেষ করো। বাচ্চার জন্মানোর সময় চলে এল। হবু পিসির কাছ থেকে একটা ছোট্ট অনুরোধ।”

সাক্ষীর ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

সাক্ষীর পোস্ট দেখে স্পষ্ট, পিসি হতে চলেছেন তিনি। সেই কারণে, মাঠে থাকতে আর মন চাইছে না তাঁর। খেলা শেষ হলে দ্রুত ফিরতে চাইছেন তিনি। সেই আবদারই তিনি করেছেন ধোনিদের কাছে। তবে পরিবারের কার সন্তানের জন্ম হতে চলেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

Advertisement

ঘরের মাঠে হায়দরাবাদের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২১২ রান করে চেন্নাই। ৫৪ বলে ৯৮ রানের ইনিংস খেলেন অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়। ড্যারিল মিচেল করেন ৩২ বলে ৫২ রান। শেষ দিকে ২০ বলে ৩৯ রান করেন শিবম দুবে। জবাবে রান তাড়া করতে নেমে ১৮.৫ ওভারে ১৩৪ রানে অল আউট হয়ে যায় হায়দরাবাদ। আইডেন মার্করাম (৩২) ছাড়া আর কেউ রান করতে পারেননি। তুষার দেশপাণ্ডে নেন ৪টি উইকেট। সাক্ষীর আবদার মতো সাত বল বাকি থাকতেই খেলা শেষ করে দেয় চেন্নাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন