Sports News

আইপিএল থেকে ছিটকে গেলেন ম্যাকালাম

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ মে ২০১৭ ১৫:৩৯
Share:

ব্রেন্ডন ম্যাকালাম। ছবি: এএফপি।

এ বার ধাক্কা গুজরাত শিবিরে। চোটের জন্য ছিটকে গেলেন ব্রেন্ডন ম্যাকালাম। আইপিএল-এর শেষ তিনটি ম্যাচে আর খেলা হবে না ম্যাকালামের। বৃহস্পতিবার দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে বাঁ হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি।যদিও দিল্লির কাছে সাত উইকেটে হারের পর প্লে-অফের রাস্তা এমনিতেই বন্ধ হয়ে গিয়েছে গুজরাতের। শেষ তিন ম্যাচ তাই এখন ততটা আর গুরুত্বপূর্ণ নয়। কিন্তু শেষ তিন ম্যাচ জিতে লিগ তালিকার উপরের দিকে শেষ করতে চাইছে গুজরাত।

Advertisement

আরও খবর: ফিরছেন হরভজন

এমনিতেই পরবর্তি আইপিএল-এ গুজরাতের খেলতে পারা নিয়ে ধোঁয়াশা রয়েছে। তার মধ্যে প্লে অফের যোগ্যতা অর্জন করতে না পারাটা দলের জন্য বড় ধাক্কা। তার উপর ব্রেন্ডন ম্যাকালামের ছিটকে যাওয়া। এর আগে চোটের জন্য ছিটকে গিয়েছিলেন ডোয়েন ব্র্যাভো। দেশের হয়ে খেলতে ইংল্যান্ডে ফিরে গিয়েছেন অ্যান্ড্রু টাই, জেসন রয়। চোটের জন্য ছিটকে যাওয়া ম্যাকালাম টুইট করে বলেন, ‘‘চোট কখনওই ভাল নয় কিন্তু খেলার অংশ। পর পর ম্যাচ আর অনেকবেশি ট্র্যাভেল বড় সমস্যা।’’ ১১ ম্যাচে ৩১৯ রান করেছেন ম্যাকালাম। স্ট্রাইক রেট ১৪৭। গুজরাতের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান তাঁরই দখলে। গত মরসুমে তাঁর রান ছিল ৩৫৪। এ ছাড়া ফাস্ট বোলার নাথু সিংহও হয়তো পিঠের ব্যাথায় খেলতে পারবেন না এই মরসুমে। লায়ন্সের হাতে এই মুহূর্তে রয়েছে একটি অ্যাওয়ে ম্যাচ পঞ্জাবের বিরুদ্ধে। ও দুটো হোম ম্যাচ দিল্লি ও হায়দরাবাদের বিরুদ্ধে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন