IPL 2024

হায়দরাবাদ ম্যাচের আগের রাতে ‘খাদ্য উৎসব’ মুম্বই শিবিরে! রোহিতদের পাতে পড়ল কী কী?

মুম্বইয়ের মতো হায়দরাবাদও হার দিয়ে আইপিএল শুরু করেছে। তাই বুধবারের ম্যাচ দু’দলের কাছেই বেশ গুরুত্বপূর্ণ। হার্দিক, রোহিতেরা অবশ্য বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ২০:৫২
Share:

রোহিত শর্মা। ছবি: আইপিএল।

গুজরাত টাইটান্সের কাছে হারায় মুম্বই ইন্ডিয়ান্সের কাছে গুরুত্বপূর্ণ হয়ে গিয়েছে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ। সোমবার রঙের উৎসবে মাতার পর মঙ্গলবার হার্দিক পাণ্ড্য, রোহিত শর্মারা পৌঁছে গেলেন নিজামের শহরে। হায়দরাবাদের পৌঁছে আর এক উৎসবে মাতলেন মুম্বইয়ের ক্রিকেটারেরা।

Advertisement

আইপিএলের দ্বিতীয় ম্যাচ খেলতে হায়দরাবাদ পৌঁছে গেল মুম্বই। প্রথম ম্যাচ হারলেও মুম্বইয়ের ক্রিকেটারেরা রয়েছেন ফুরফুরে মেজাজে। এ দিন সন্ধ্যায় অনুশীলন রাখেননি কোচ মার্ক বাউচার। সেই সুযোগে মুম্বই শিবিরে হয়ে গেল ছোটখাটো খাদ্য উৎসব। খাদ্য তালিকায় ছিল হায়দরাবাদের বিশেষ বিরিয়ানি। মুরগি এবং খাসির মাংসের একাধিক পদ ছিল মুম্বইয়ের ক্রিকেটারদের জন্য। ছিল রায়তা এবং আরও কিছু পদ। দলের হোটেলেই নৈশভোঝের এমন আয়োজনে উচ্ছ্বসিত রোহিতেরা। বিদেশি ক্রিকেটারেরাও উপভোগ করেছেন হায়দরাবাদের বিভিন্ন পদ। ছিল ফিরনি-সহ কয়েক রকম মিষ্টিও। জমিয়ে খাওয়া-দাওয়া করেছেন ক্রিকেটার থেকে দলের সাপোর্ট স্টাফেরা। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তরুণ ব্যাটার তিলক বর্মা।

মুম্বইয়ের মতো প্যাট কামিন্সের হায়দরাবাদও হার দিয়ে আইপিএল শুরু করেছে। তাই বুধবারের ম্যাচ দু’দলের কাছেই বেশ গুরুত্বপূর্ণ। প্রথম দু’টি ম্যাচেই হার মানে শেষ চারে জায়গা করে নেওয়ার দৌড়ে শুরুতেই খানিকটা পিছিয়ে যাওয়া।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন