IPL 2023

ধোনি অনিশ্চিত! আইপিএলের শুরুতেই ধাক্কা, প্রথম ম্যাচে না-ও খেলতে পারেন মাহি

ধোনিকে নিয়ে তাড়াহুড়ো করতে চাইবে না চেন্নাই। যদি একান্তই চোট লেগে থাকে তা হলে প্রথম ম্যাচে বিশ্রাম দিয়ে পরের ম্যাচগুলিতে সুস্থ ধোনিকে খেলাতে চাইবে চেন্নাই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ২১:৫০
Share:

ধোনিকে নিয়ে তাড়াহুড়ো করতে চাইবে না চেন্নাই। —ফাইল চিত্র

মহেন্দ্র সিংহ ধোনির প্রথম ম্যাচে খেলা নিয়ে হঠাৎ সংশয়। ভারতের প্রাক্তন অধিনায়কের বাঁ হাঁটুতে চোট রয়েছে বলে জানা গিয়েছে। সেই কারণেই প্রথম ম্যাচে বিশ্রাম নিতে পারেন ধোনি। তিনি না খেললে কে নেতৃত্ব দেবেন তা জানা যায়নি।

Advertisement

বৃহস্পতিবার সব দলের অধিনায়কের আমদাবাদে যাওয়ার কথা ছিল। ধোনিও গিয়েছিলেন। ট্রফির সঙ্গে ছবিও তুলেছেন। শুক্রবার প্রথম ম্যাচেই মুখোমুখি চেন্নাই সুপার কিংস এবং গুজরাত টাইটান্স। ধোনি বনাম হার্দিক পাণ্ড্যর লড়াই দেখার জন্য মুখিয়ে রয়েছে সকলে। কিন্তু সেটা হবে তো? ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে যে, ধোনির চোট রয়েছে। সেই কারণেই তাঁকে নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। চেন্নাই দলের তরফে সিইও কাশী বিশ্বনাথন বলেন, “আমি যত দূর জানি অধিনায়ক ১০০ শতাংশ সুস্থ আছে। আর কিছু জানি না আমি।”

ধোনিকে নিয়ে তাড়াহুড়ো করতে চাইবে না চেন্নাই। যদি একান্তই চোট লেগে থাকে তা হলে প্রথম ম্যাচে বিশ্রাম দিয়ে পরের ম্যাচগুলিতে সুস্থ ধোনিকে খেলাতে চাইবে চেন্নাই। ধোনিকে বৃহস্পতিবার ছবি তুলতে দেখা গেলেও চেন্নাইয়ের অনুশীলনে দেখা যায়নি। তখনই জানা যায় যে, ধোনির হাঁটুতে সমস্যা রয়েছে সেই কারণে অনুশীলন করেননি ধোনি। যদিও সেটার জন্য শুক্রবার ম্যাচ খেলতে পারবেন না এমনটা চেন্নাইয়ের পক্ষ থেকে জানানো হয়নি।

Advertisement

সোমবার চেন্নাইয়ে অনুশীলন করার সময়ও ধোনির হাঁটুতে সমস্যা দেখা গিয়েছিল। সেই চোটই এখনও ভোগাচ্ছে তাঁকে। তাই ম্যাচের আগের দিন অনুশীলন করে বাড়তি চাপ দিতে চাননি। এখন দেখার শুক্রবার তাঁকে আদৌ টস করতে নামতে দেখা যায় কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন