MS Dhoni

ভক্তের বয়স ৮৮! দেখা করলেন ধোনি, আবার মন জিতলেন মাহি

মহেন্দ্র সিংহ ধোনির জনপ্রিয়তা একফোঁটাও কমেনি। চেন্নাই তো বটেই, গোটা দেশের যেখানেই খেলতে যান সেখানেই তাঁকে নিয়ে চলে মাতামাতি। তারই একটা উদাহরণ দেখা গেল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৯:৪৩
Share:

৮৮ বছরের সমর্থকের বাড়ি গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন ধোনি। ছবি: টুইটার

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন অনেক আগেই। খেলছেন শুধু আইপিএল। কিন্তু মহেন্দ্র সিংহ ধোনির জনপ্রিয়তা একফোঁটাও কমেনি। চেন্নাই তো বটেই, গোটা দেশের যেখানেই খেলতে যান সেখানেই তাঁকে নিয়ে চলে মাতামাতি। চেন্নাইয়ে তারই একটা উদাহরণ দেখা গেল। অশীতিপর সমর্থকের ইচ্ছেপূরণ করলেন ধোনি। দেখা করলেন তাঁর সঙ্গে। ছবিও তুললেন।

Advertisement

সম্প্রতি চেন্নাই ওই সমর্থকের সঙ্গে দেখা করেন তিনি। সম্ভবত তিনিই চেন্নাই সুপার কিংসের প্রবীণতম সমর্থক। ৮৮ বছরের সমর্থকের বাড়ি গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন ধোনি। ওই সমর্থক ভারতের জনপ্রিয় অভিনেত্রী খুশবু সুন্দরের শাশুড়ি। খুশবু নিজেই টুইটারে ছবি পোস্ট করে ধোনির বাড়িতে আসার খবর জানিয়েছেন।

তিনি সঙ্গে লিখেছেন, “হিরোদের কখনও তৈরি করা যায় না। তাঁরা জন্মায় ও ভাবেই। ধোনি সেটা প্রমাণ করে দিলেন। ধোনির ভালবাসা এবং আতিথেয়তা পেয়ে আমরা বাক্যহারা। আমার ৮৮ বছর বয়সি শাশুড়ির সঙ্গে উনি দেখা করলেন, যিনি ধোনিকে বীরের মর্যাদা দেন এবং ওকে ছাড়া আর কোনও ক্রিকেটারকে চেনেন না। মাহি, আগামী দিনে আপনার সুস্বাস্থ্য বজায় থাকুক এবং জীবন খুশিতে ভরে উঠুক।”

Advertisement

সোমবার বেঙ্গালুরুর বিরুদ্ধে খেলতে নামবে ধোনির চেন্নাই। গত ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে ১৭ বলে ৩২ রানের দুরন্ত ইনিংস খেলেছিলেন ধোনি। তবে দলকে জেতাতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন