MS Dhoni

কেন নজর শুধু তাঁর দিকেই? ক্যামেরাম্যানকে বোতল ছুড়ে মারতে গেলেন ধোনি!

আইপিএলে চেন্নাই সুপার কিংসের প্রতিটি খেলাতেই নজর থাকে তাঁর দিকে। সেই মহেন্দ্র সিংহ ধোনি আচমকাই মঙ্গলবার কিছুটা মেজাজ হারালেন। তাঁর দিকে ক্যামেরা তাক করে রাখায় ক্যামেরাম্যানের দিকেই বোতল ছুড়তে গেলেন ধোনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১২:১২
Share:

মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: পিটিআই।

আইপিএলে চেন্নাই সুপার কিংসের প্রতিটি খেলাতেই নজর থাকে তাঁর দিকে। তিনি কী করছেন, কেন করছেন তা নিয়ে খুঁটিনাটি আলোচনা হয়। সেই মহেন্দ্র সিংহ ধোনি আচমকাই মঙ্গলবার কিছুটা মেজাজ হারালেন। তাঁর দিকে ক্যামেরা তাক করে রাখায় ক্যামেরাম্যানেকে বোতল ছুড়ে মারতে গেলেন ধোনি। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

Advertisement

চেন্নাইয়ের ম্যাচ থাকলে সবাই ধোনির ব্যাটিং দেখতে চান। তবে ধোনি অনেকটাই পরের দিকে নামেন। তার আগে ক্যামেরাও মাঝেমাঝেই ‘ফোকাস’ করে তাঁর গতিবিধির দিকে। কখনও তাঁকে চুপচাপ বসে থাকতে দেখা যায়। কখনও কিছু খেতে বা ব্যাট নিয়ে ‘শ্যাডো’ করতেও দেখা যায়।

খেলার মাঝে বার বার মানুষের নজর তাঁর দিকে ঘুরে যাক সেটা চান না ধোনি। মঙ্গলবারই তার উদাহরণ দেখা গিয়েছে। ক্যামেরা তাঁর দিকে তাক করার পর দেখা যায় ধোনি নীচু হয়ে জলের বোতল নিচ্ছেন। সেটি থেকে জল পান করার আগে ধোনি বুঝতে পারেন ক্যামেরা তাঁর দিকে তাক করা। তখন সেই জলের বোতলই ক্যামেরাম্যানের উদ্দেশে ছোড়ার ভঙ্গি করতে দেখা যায়। সঙ্গে সঙ্গে ধোনির দিক থেকে ক্যামেরা ঘুরিয়ে নেওয়া হয়। ধোনি রেগে গেলেও এই ভিডিয়ো দেখে মজা পেয়েছেন সমর্থকেরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন