MS Dhoni

দিল্লির বিরুদ্ধে ছয় মেরে দলকে জেতাবেন ধোনি, ভবিষ্যদ্বাণী মাহির প্রাক্তন সতীর্থের

সোমবার বিশাখাপত্তনমে মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংস। চেন্নাইয়ের প্রাক্তন ক্রিকেটার মাইক হাসি মনে করেন, দিল্লিকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক করবে চেন্নাই। ছয় মেরে দলকে জেতাবেন খোদ মহেন্দ্র সিংহ ধোনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ১৮:৩৯
Share:

মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: পিটিআই।

সোমবার বিশাখাপত্তনমে মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংস। রুতুরাজ গায়কোয়াড়ের চেন্নাই টানা দু’টি ম্যাচ জিতে ছন্দে রয়েছে। অন্য দিকে, দিল্লি দু’টি ম্যাচেই হেরেছে। চেন্নাইয়ের প্রাক্তন ক্রিকেটার মাইক হাসি মনে করেন, দিল্লিকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক করবে চেন্নাই। আর ছয় মেরে দলকে জেতাবেন খোদ মহেন্দ্র সিংহ ধোনি।

Advertisement

আইপিএলের তরফে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে রবিবার। সেখানে হাসি এবং তাঁর প্রাক্তন সতীর্থ রিকি পন্টিংয়ের কিছু মন্তব্য শোনা গিয়েছে। দু’জনেই নিজের মতো করে ম্যাচের শেষটা কল্পনা করে নিয়েছেন। হাসি বলেছেন, “ম্যাচের শেষ ওভারের জন্য আমার ভবিষ্যদ্বাণী হল, এমএস ধোনি ব্যাট করছে। মাঠে জনতার বিপুল চিৎকার। তার মধ্যেই ছয় মেরে দলকে ম্যাচ জিতিয়ে দিচ্ছে ধোনি।”

পন্টিংও কম যান না। তিনি বলেছেন, “আমি চাইব শেষ ওভারে থাকুক ঋষভ পন্থ। দিল্লির জিততে দরকার ১২ রান। শেষ বলে চার মেরে দিল্লিকে জিতিয়ে দিচ্ছে পন্থ। আমি জানি অনেকেই সেই দৃশ্য দেখতে মুখিয়ে। দিল্লি সমর্থকেরা সবচেয়ে বেশি জয় দেখতে চান। আশা করি সিএসকে সমর্থকদের উল্টো চিত্রই দেখতে হবে।”

Advertisement

উল্লেখ্য, ধোনি ইদানীং ব্যাটিং অর্ডারে নিজেকে অনেকটাই নীচে নামিয়ে এনেছেন। এখন তিনি আটে বা নয়ে নামছেন। তবে ম্যাচ শেষ করে আসার দৃশ্য সত্যি হলেও হতে পারে, যদি চেন্নাই পরে ব্যাট করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন