KKR

সিংহ বধ করতে মাঠে নামছেন যে সম্ভাব্য ১১ নাইট

আর কয়েক ঘণ্টা পড়েই সিংহের গুহায় হানা দেবে নাইটরা। রাজকোটে আইপিএলের তিন নম্বর ম্যাচটি খেলতে নামছে সুরেশ রায়নার গুজরাত লায়ন্স এবং গৌতম গম্ভীরের কলকাতা নাইট রাইডার্স। নাইটরা যে প্রথম ম্যাচ থেকেই আক্রমণাত্মক ভুমিকায় থাকবে তা আগেই জানিয়ে দিয়েছেন অধিনায়ক গৌতম গম্ভীর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০১৭ ১৮:২২
Share:

ফাইল চিত্র

আর কয়েক ঘণ্টা পড়েই সিংহের গুহায় হানা দেবে নাইটরা। রাজকোটে আইপিএলের তিন নম্বর ম্যাচটি খেলতে নামছে সুরেশ রায়নার গুজরাত লায়ন্স এবং গৌতম গম্ভীরের কলকাতা নাইট রাইডার্স।

Advertisement

নাইটরা যে প্রথম ম্যাচ থেকেই আক্রমণাত্মক ভুমিকায় থাকবে তা আগেই জানিয়ে দিয়েছেন অধিনায়ক গৌতম গম্ভীর। এ বার ট্রফি ঘরে নিয়ে আসতে পারলেই তিন বারের চ্যাম্পিয়ন হিসাবে গম্ভীরই প্রথম অধিনায়ক হবেন।

আরও পড়ুন- ‘৬০ বল খেলতে ১২ কোটি টাকা নাও’ গম্ভীরকে গুঁতো সহবাগের

Advertisement

শুক্রবার, গুজরাত লায়ন্সকে তাদের ঘরের মাঠেই বধ করতে সাজানো টিম নিয়ে নামছে নাইট বাহিনী। খেলা শুরু আগে এক নজরে জেনে নেওয়া যাক, নাইটদের সম্ভাব্য দল কী হতে পারে।

গৌতম গম্ভীর (অধিনায়ক), রবিন উথাপ্পা (উইকেটরক্ষক), মণীশ পাণ্ডে, ক্রিস লিন, সূর্যকুমার যাদব, ইউসুফ পাঠান, ক্রিস ওকস, কুলদীপ যাদব, সুনীল নারিন, ট্রেন্ট বোল্ট, অঙ্কিত রাজপুত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন