IPL Final 2023

শুরুতে সিং, শেষে কিং! বৃষ্টিহীন আমদাবাদে আইপিএলের সমাপ্তি অনুষ্ঠান কেমন হল?

গত ৩১ মার্চ শুরুটা হয়েছিল অরিজিৎ সিংহকে দিয়ে। ২৮ মে শেষ হল র‌্যাপার কিংকে দিয়ে। আইপিএলের সমাপ্তি অনুষ্ঠান মাতিয়ে দিলেন এই র‌্যাপার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৯:৪০
Share:

ধোনি, হার্দিকরা খেলতে নামার আগে গান গাইলেন র‌্যাপার কিং। ছবি: আইপিএল

গত ৩১ মার্চ শুরুটা হয়েছিল অরিজিৎ সিংহকে দিয়ে। ২৮ মে শেষ হল র‌্যাপার কিংকে দিয়ে। আইপিএলের সমাপ্তি অনুষ্ঠানে সোমবার প্রত্যাশামতোই শোনা গেল কিংয়ের গান। আমদাবাদের দর্শকদের ২০ মিনিটের পারফরম্যান্সে মাতিয়ে দিলেন এই র‌্যাপার।

Advertisement

রবিবার প্রবল বৃষ্টি হওয়ায় আইপিএলের সমাপ্তি অনুষ্ঠানে মাত্র একজন শিল্পীই পারফর্ম করতে পেরেছিলেন। ডিজে নিউক্লিয়া গানের ছন্দে সমর্থকদের আনন্দ দেওয়ার চেষ্টা করলেও বৃষ্টি সেই অনুষ্ঠানে বাধা দেয়। অনেক দর্শকই সেই অনুষ্ঠান উপভোগ করতে পারেননি। সোমবার অবশ্য সে রকম কোনও ব্যাপার ছিল না।

দুপুর থেকেই আমদাবাদের আবহাওয়া ভাল ছিল। বৃষ্টির কোনও চিহ্ন ছিল না। সেই দেখে দুপুর থেকেই স্টেডিয়ামে লোক জড়ো হওয়া শুরু হয়। সন্ধে ৬.১৫ নাগাদ মঞ্চে ওঠেন র‌্যাপার কিং ওরফে অর্পণ কুমার চান্ডেল। নিজের একের পর এক হিট গান তিনি। তার মধ্যে ছিল ‘মান মেরি জান’, ‘তু আকে দেখলে’, ‘সোনা রে সোনা’।

Advertisement

তবে কিংয়ের পারফরম্যান্সের মাঝেই মহেন্দ্র সিংহ ধোনি অনুশীলন করতে নামেন। তাঁকে দেখে উত্তাল হয়ে ওঠেন স্টেডিয়াম থাকা সমর্থকরা। কিংয়ের দিক থেকে নজর সরে যায় ধোনির উপরেই। তার কিছু ক্ষণের মধ্যেই অবশ্য এই র‌্যাপারের অনুষ্ঠান শেষ হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন