IPL 2023

ধোনিদের আগে নামলেন রশ্মিকা, তমন্নারা, প্রকাশ্যে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মহড়া

আইপিএলের তরফে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে গোলাপি রঙের পোশাক পরে নাচছেন তমন্না। তিনি জানালেন তাঁর প্রিয় ক্রিকেটারের কথাও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৩:৫৭
Share:

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মহড়ায় রশ্মিকা মন্ধানা। ছবি: আইপিএল

আমদাবাদে অনুশীলন করছেন হার্দিক পাণ্ড্য এবং মহেন্দ্র সিংহ ধোনির দল। কিন্তু শুধু তাঁরাই নন, বৃহস্পতিবার আমদাবাদে অনুশীলন করে গেলেন তমন্না ভাটিয়া, রশ্মিকা মন্ধানারাও। শুক্রবার আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যাবে তাঁদের। তার আগে মহড়া দিয়ে নিলেন তমন্নারা। থাকবেন অরিজিৎ সিংহও।

Advertisement

আইপিএলের তরফে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে গোলাপি রঙের পোশাক পরে নাচছেন তমন্না। তিনি বলেন, “অরিজিৎ, রশ্মিকার সঙ্গে পারফর্ম করার সুযোগ পাওয়া দারুণ ব্যাপার। আমি খুব উত্তেজিত অনুষ্ঠানের জন্য। করোনার পর এই প্রথম আইপিএলে এত বড় অনুষ্ঠান হচ্ছে। সেটাও খুব ভাল লাগছে।” রশ্মিকা বলেন, “অনেক বার চেয়েছি মাঠে বসে আইপিএলের ম্যাচ দেখতে। কিন্তু সেটা সম্ভব হয়নি। এ বার আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করব ভেবেই ভাল লাগছে।”

দুই অভিনেত্রী জানালেন যে, ক্রিকেট নিয়ে তাঁরা সব সময়ই খুব উত্তেজিত থাকেন। তমন্নার প্রিয় ক্রিকেটার ধোনি। সে কথাও জানিয়েছেন অভিনেত্রী। বিরাট কোহলিকেও দু’জনের পছন্দ বলে জানিয়েছেন তাঁরা।

Advertisement

আর কয়েক ঘণ্টার অপেক্ষা। তার পরেই আইপিএলের ঢাকে কাঠি পড়বে। সন্ধে ৬টা থেকে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। ম্যাচের আগে সে দিকেও নজর থাকবে সকলের। শুক্রবার প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস এবং গুজরাত টাইটান্স। ধোনি এবং হার্দিকের দল খেলতে নামার আগে মঞ্চ মাতাবেন তমন্নারা।

প্রতি বছর আইপিএল শুরুর আগে জাঁকজমক করে অনুষ্ঠান হয়। ২০১৮ সাল থেকে বিভিন্ন কারণে সেই অনুষ্ঠান হয়নি। শেষ কয়েক বছর করোনার কারণে আইপিএল ভারতে করা সম্ভব হয়নি। গত বছর ভারতে হলেও মুম্বই এবং পুণের মাঠেই গ্রুপ পর্বের সব ম্যাচ হয়েছিল। প্লে অফের ম্যাচ হয় কলকাতা এবং আমদাবাদে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন