IPL 2023

টানা পাঁচ হার! ‘সৌরভ ভেবেছিল কাজটা খুব সহজ’, খেলা চলাকালীন মাইক হাতে বোমা শাস্ত্রীর

আইপিএলে টানা পাঁচ ম্যাচে হারের জ্বালার মধ্যে এ বার রবি শাস্ত্রীর খোঁচা খেতে হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। ধারাভাষ্য দেওয়ার সময় সৌরভের মাইক হাতে কী বললেন শাস্ত্রী?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৩:৩৬
Share:

আইপিএলে দিল্লি ক্যাপিটালসের ‘ডিরেক্টর অব ক্রিকেট’ সৌরভ গঙ্গোপাধ্যায়। ধারাভাষ্যকারের ভূমিকায় রবি শাস্ত্রী। —ফাইল চিত্র

এ বারের আইপিএলে টানা ৫ ম্যাচ হেরেছে দিল্লি ক্যাপিটালস। ডাগআউটে বসে দলের একের পর এক হার দেখতে হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। শুধু হারের জ্বালা নয়, তার উপর খোঁচা দিলেন রবি শাস্ত্রী। ধারাভাষ্য দেওয়ার সময় দিল্লির ‘ডিরেক্টর অব ক্রিকেট’ সৌরভকে একহাত নিলেন তিনি।

Advertisement

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে তখন হারের সামনে দিল্লি। ধারাভাষ্য দিচ্ছিলেন শাস্ত্রী। তিনি বলেন,‘‘খেলায় একটা দল হারতেই পারে। টান টান খেলায় হার এক কথা। আর দিল্লি যে ভাবে গোহারা হারছে সেটা অন্য। দিল্লি প্রতিপক্ষের সামনে দাঁড়াতেই পারছে না।’’

এ কথা বলার পরেই সৌরভের নাম টেনে আনেন শাস্ত্রী। বলেন, ‘‘বোর্ডের প্রাক্তন সভাপতি সৌরভ নিশ্চয়ই ভেবেছিল একটা সুন্দর উত্তরণ হল।’’ এ কথা শুনে পাশে বসা ধারাভাষ্যকার সাইমন ডুলও অবাক হয়ে যান। শাস্ত্রী নিশ্চয়ই বোঝাতে চেয়েছেন যে, দিল্লির ‘ডিরেক্টর অব ক্রিকেট’-এর দায়িত্ব নেওয়ার পরে সৌরভ ভেবেছিলেন কাজটা খুব সহজ। কিন্তু বাস্তব সেটা নয়। একের পর এক ম্যাচে সেটা দেখতে পাচ্ছেন সৌরভ।

Advertisement

সৌরভ-শাস্ত্রী খারাপ সম্পর্কের দায় কার?

ফলাফল দেখুন

দিল্লির হার নিয়ে শাস্ত্রী আরও বলেন, ‘‘ওই ডাগআউটে এমন দু’জন বসে রয়েছে যারা হারতে পছন্দ করে না। তাদের মধ্যে এক জন রিকি পন্টিং। অন্য জন ডেভিড ওয়ার্নার। ওরা সব সময় জেতার চেষ্টা করে।’’ কিন্তু সেখানে সৌরভের নাম করেননি শাস্ত্রী।

এ বারের আইপিএলে একেবারেই ছন্দে নেই দিল্লি। পর পর চার ম্যাচে হারের পরে চিন্নাস্বামী স্টেডিয়ামে জয়ে ফেরার বার্তা দিয়েছিলেন সৌরভ। কিন্তু বিরাট কোহলিদের কাছে ২৩ রানে হারতে হয়েছে দলকে। ব্যাটিং-বোলিং কিছুই ভাল হচ্ছে না রাজধানীর দলের। তার মাঝেই এ বার শাস্ত্রীর খোঁচা শুনতে হল সৌরভকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন