Virat Kohli

কোহলি যখন গায়ক, রাজস্থানের বিরুদ্ধে ম্যাচের আগে কাকে জড়িয়ে ধরলেন বিরাট?

আইপিএলের রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সেই ম্যাচের আগে ফুরফুরে মেজাজে দেখা গেল বিরাট কোহলিকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ১২:৩৩
Share:

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

ফুরফুরে মেজাজে বিরাট কোহলি। পয়েন্ট তালিকায় আট নম্বরে থাকলেও চিন্তা করছেন না তিনি। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলার আগে গান গাইতে দেখা গেল তাঁকে। জড়িয়ে ধরলেন বিপক্ষ দলের ক্রিকেটারকে।

Advertisement

শনিবার জয়পুরে রাজস্থানের বিরুদ্ধে খেলা বেঙ্গালুরুর। তার আগে রাজস্থান একটি ভিডিয়ো প্রকাশ করেছে। সেখানে দেখা যাচ্ছে, অনুশীলনের সময় রাজস্থানের যুজবেন্দ্র চহালের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন কোহলি। ঠিক তখনই আঙুলের ইশারায় কাউকে ডাকেন কোহলি। সেই সঙ্গে শম্মি কপূর ও শর্মিলা ঠাকুর অভিনীত ‘অ্যান ইভিনিং ইন প্যারিস’ ছবির বিখ্যাত গানের লাইন ‘অ্যায়সা মওকা ফির কাঁহা মিলেগা’ গাইতে শোনা যায় কোহলিকে। তার পরে দেখা যায়, রাজস্থানের আবেশ খান তাঁর দিকে এগিয়ে যাচ্ছেন। আবেশকে জড়িয়ে ধরেন কোহলি। ভারতীয় দলে আবেশের সঙ্গে খেলেছেন কোহলি।

আইপিএলের পয়েন্ট তালিকায় সম্পূর্ণ দু’জায়গায় রয়েছে রাজস্থান ও বেঙ্গালুরু। রাজস্থান তিনটি ম্যাচের মধ্যে তিনটিতেই জিতেছে। ৬ পয়েন্ট নিয়ে কলকাতা নাইট রাইডার্সের পরে দ্বিতীয় স্থানে রয়েছে তারা। অন্য দিকে চারটি ম্যাচ খেলে মাত্র একটি জিতেছে বেঙ্গালুরু। ২ পয়েন্ট নিয়ে আট নম্বরে রয়েছেন কোহলিরা। রাজস্থানকে হারাতে না পারলে বেঙ্গালুরুর প্লে-অফে যাওয়ার লড়াই আরও কঠিন হবে।

Advertisement

আইপিএলের পয়েন্ট তালিকা। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

দল খারাপ খেললেও ব্যাট হাতে ভাল খেলছেন কোহলি। চারটি ম্যাচে ২০৩ রান করেছেন তিনি। ৬৭.৬৭ গড় ও ১৪০.৯৭ স্ট্রাইক রেটে রান করেছেন এই ডান হাতি ব্যাটার। দু’টি অর্ধশতরান করেছেন তিনি। কমলা টুপির লড়াইয়ে সবার উপরে রয়েছেন কোহলি। তাই হয়তো ফুরফুরে মেজাজে রয়েছেন কোহলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন