IPL 2023

দিল্লির অনুশীলনে গিয়ে নিজের শরীরের হাল জানালেন পন্থ, কী বললেন ভারতীয় উইকেটকিপার?

শুক্রবার দিল্লির অনুশীলনে হাজির হয়েছিলেন পন্থ। সতীর্থদের মনোবল বাড়ানোর কাজটাই করলেন। একই সঙ্গে বললেন নিজের শারীরিক সুস্থতার কথাও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ২৩:২৯
Share:

এ দিন বেশ কয়েক জন সতীর্থদের সঙ্গে কথা বলতে দেখা গেল পন্থকে। অনেক ক্ষণ কথা বলেন অক্ষর পটেলের সঙ্গে। ছবি: টুইটার

একের পর এক ম্যাচে হারছে দল। তিনি গ্যালারিতে হাজির থেকেও দলকে উজ্জীবিত করতে পারেননি। টানা চার ম্যাচে আইপিএলে বিপর্যয়ের মুখে দিল্লি ক্যাপিটালস। বাধ্য হয়ে এ বার অনুশীলনে দলকে তাতাতে চলে এলেন ঋষভ পন্থ। শুক্রবার দিল্লির অনুশীলনে হাজির হয়েছিলেন তিনি। সতীর্থদের মনোবল বাড়ানোর কাজটাই করলেন। একই সঙ্গে বললেন নিজের শারীরিক সুস্থতার কথাও।

Advertisement

দিল্লির পোস্ট একটি ভিডিয়োয় পন্থ বলেছেন, “বেশ ভালই সেরে উঠছি। প্রতি দিন একটু একটু করে সুস্থ হয়ে উঠছি। এখানে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে এসেছি। দিল্লি ক্যাপিটালসও এখানে (বেঙ্গালুরুতে) রয়েছে। তাই ভাবলাম ওদের সঙ্গে একটু দেখা করে যাই।”

সুস্থ হয়ে উঠলেও পন্থের এখন মাঠে ফেরার সম্ভাবনা কম। তিনি আরও বলেছেন, “দেখে গেলাম দল কী ভাবে অনুশীলন করছে। আসলে এই দলটার আশেপাশে থাকতে আমার ভালই লাগে। এ বছর দিল্লির হয়ে খেলা খুব মিস্ করছি। আমার হৃদয় এবং আত্মা বরাবর দিল্লির সঙ্গে থাকবেই। পরের ম্যাচের জন্য ওদের শুভেচ্ছা রইল।”

Advertisement

এ দিন বেশ কয়েক জন সতীর্থদের সঙ্গে কথা বলতে দেখা গেল তাঁকে। অনেক ক্ষণ কথা বলেন অক্ষর পটেলের সঙ্গে। পন্থকে কী বললেন ভারতীয় ক্রিকেটের ‘বাপু’? হেসে পন্থের উত্তর, “ওকে বললাম বড্ড বেশি রান করে ফেলছিস। এত রান করিস না।”

শনিবার বেঙ্গালুরুর বিরুদ্ধে খেলতে নামবে দিল্লি। লক্ষ্য নিজেদের পঞ্চম ম্যাচে প্রথম জয় তুলে নেওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন