Sports News

তিন ম্যাচ পর উথাপ্পার জায়গায় দলে সূর্যকুমার যাদব

ঘরের মাঠে খেলা হল না রবিন উথাপ্পার। পুণের বিরুদ্ধে খেলতা নামার আগে তাঁর জায়গায় দলে এলেন সূর্যকুমার যাদব। যদিও বাধ্য হয়েই এই পরিবর্তন করতে হল কলকাতা নাইট রাইডার্সকে। হ্যামস্ট্রিংয়ের চোটে কাবু রবিন উথাপ্পা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ মে ২০১৭ ২০:৫৯
Share:

রবিন উথাপ্পা।ছবি: পিটিআই।

ঘরের মাঠে খেলা হল না রবিন উথাপ্পার। পুণের বিরুদ্ধে খেলতা নামার আগে তাঁর জায়গায় দলে এলেন সূর্যকুমার যাদব। যদিও বাধ্য হয়েই এই পরিবর্তন করতে হল কলকাতা নাইট রাইডার্সকে। হ্যামস্ট্রিংয়ের চোটে কাবু রবিন উথাপ্পা। আর ম্যাচের আগেই গৌতম গম্ভীর জানিয়ে দিয়েছিলেন দলের সফলতম ব্যাটসম্যানকে নিয়ে কোনও ঝুঁকি নিতে রাজি নন তিনি। কিন্তু ফর্মের শিখরে থাকা উথাপ্পার না থাকা কেকেআর-এর জন্য বড় ধাক্কা। তাঁর জায়গায় দলে এসেছেন সূর্যকুমার যাদব। গত তিন ম্যাচে দলে জায়গা হয়নি তাঁর। এ বার একদমই ফর্মে নেই তিনি। তবুও বাধ্য হয়েই উথাপ্পার জায়গায় দলে নিতে হয়েছে তাঁকে।

Advertisement

আরও খবর: ভাগ্যিস সঞ্জু আমার ক্যাচটা ফেলেছিল: যুবরাজ

এই আইপিএলকেই পাখির চোখ করছেন উথাপ্পা। জাতীয় দলে ফিরতে এখানেই নিজের সেরাটা দিয়ে নিজেকে প্রমাণ করতে চাইছেন। সামনেই চ্যাম্পিয়ন্স ট্রফি। যদিও ভারত সেই টুর্নামেন্টে অংশ নেবে কী না তা নিয়ে অনেক বিতর্ক রয়েছে। যদি নেই তা হলে আইপিএল-এর পারফরম্যান্স দেখার পর দলের ব্যাটিংকে মজবুত করতে উথাপ্পা প্রথম পছন্দ হতে পারে নির্বাচকদের।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন