IPL 2024

দু’বল হওয়ার পরেই ১০ মিনিট বন্ধ রাখতে হল রাজস্থান-লখনউয়ের খেলা, রবিবার কী হল জয়পুরে?

রবিবার জয়পুরে রাজস্থান রয়্যালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচের শুরুতেই দেখা গেল নাটক। অদ্ভুত কারণে খেলা প্রায় ১০ মিনিটের উপর বন্ধ রাখতে হল। কী হল জয়পুরে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১৫:৫২
Share:

টসের সময় লখনউয়ের অধিনায়ক রাহুল (বাঁ দিকে) এবং রাজস্থানের অধিনায়ক স্যামসন। ছবি: আইপিএল

রবিবার জয়পুরে রাজস্থান রয়্যালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচের শুরুতেই দেখা গেল নাটক। অদ্ভুত কারণে খেলা প্রায় ১০ মিনিটের উপর বন্ধ রাখতে হল। ম্যাচের শুরুতে ‘স্পাইডার ক্যাম’-এর তার ছিঁড়ে যাওয়ার কারণে ম্যাচ বন্ধ রাখতে বাধ্য হন আম্পায়ারেরা।

Advertisement

তখন সবে খেলার দু’বল হয়েছে। লখনউয়ের মহসিন খানের প্রথম দু’বলে এক রান হয়েছে। মহসিনকে খেলতে তৈরি ছিলেন জস বাটলার। এমন সময় ‘স্পাইডার ক্যাম’-এর তার ছিঁড়ে গিয়ে মাঠে পড়ে। ‘স্পাইডার ক্যাম’টি কাজ করাও বন্ধ করে দেয়।

আম্পায়ারদের কাছে বিষয়টি জানানোর পর তাঁরা খেলা সাময়িক বন্ধ রাখার সিদ্ধান্ত নেন। সম্প্রচারকারী দলের কয়েক জন এসে সেই তার সরিয়ে ‘স্পাইডার ক্যাম’-এ নতুন তার লাগাতে থাকেন। লম্বা লম্বা তার নিয়ে আসা হয় মাঠে। প্রায় ১০ মিনিট খেলা বন্ধ রাখতে হয়।

Advertisement

খেলা বন্ধ থাকার সময় বাটলার এবং যশস্বী জয়সওয়াল নিজেদের মধ্যে আলোচনা করতে থাকেন। লখনউয়ের ক্রিকেটারেরাও এক সঙ্গে জড়ো হয়ে আলোচনা সেরে নেন। মাঠের ধারে রিয়ান পরাগ এবং সঞ্জু স্যামসনকে দেখা যায় প্যাড পরে তৈরি থাকতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন