IPL 2023

কেকেআরকে কটাক্ষ প্রাক্তন নাইটের, ইডেনে ম্যাচ জিতে কী লিখলেন গুজরাতের শুভমন?

চার বছর কেকেআরের হয়ে আইপিএল খেলেছেন শুভমন। তাঁর উপর আস্থা রাখতে পারেননি কলকাতা ফ্র্যাঞ্চাইজ়ির কর্তৃপক্ষ। অভিমানী শুভমন জবাব দিলেন ইডেনে জয়ের পর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৩:২৪
Share:

ইডেনে গুজরাতকে জিতিয়ে নিজের পুরনো ফ্র্যাঞ্চাইজ়ি কেকেআরকে কটাক্ষ শুভমনের। ছবি: আইপিএল।

কলকাতা নাইট রাইডার্স তাঁর উপর ভরসা রাখতে পারেনি। গত মরসুম থেকে তিনি গুজরাত টাইটান্সের অন্যতম ভরসা। ভারতীয় দলও ভরসা করে শুভমন গিলের উপর। শনিবার ইডেনে জয়ের পর নিজের পুরনো ফ্র্যাঞ্চাইজ়িকে সমাজমাধ্যমে জবাব দিয়েছেন শুভমন।

Advertisement

কেকেআরের বিরুদ্ধে সাফল্য পেয়েছেন গুজরাতের ওপেনিং ব্যাটার। ইডেনে তাঁকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে ব্যবহার করেন হার্দিক পাণ্ড্যেরা। ১ রানের জন্য অর্ধশতরান হাতছাড়া হলেও ৩৫ বলে ৪৯ রানের ইনিংস এসেছে শুভমনের ব্যাট থেকে। মেরেছেন আটটি বাউন্ডারি। গুজরাত তাঁকে কেনার আগে চার বছর শুভমন ছিলেন নাইট শিবিরে। খেলার পর ম্যাচের তিনটি ছবি দিয়ে সমাজমাধ্যমে শুভমন লিখেছেন, ‘‘ডে রাইডার্স’’। প্রাক্তন দলকে তাঁর এই কটাক্ষ ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। শুভমের পোস্টে হাসির ইমোজি দিয়েছেন গুজরাত অধিনায়ক হার্দিকও।

এ বার আইপিএলে কমলা টুপির অন্যতম দাবিদার শুভমন। এখনও পর্যন্ত আটটি ম্যাচ খেলে করেছেন ৩৩৩ রান। বিরাট কোহলির সঙ্গে যুগ্ম ভাবে দ্বিতীয় স্থানে রয়েছেন ২৩ বছরের ব্যাটার। গত বছরও হার্দিকের দলের হয়ে ভাল পারফরম্যান্স করেছিলেন শুভমন। সবাই তাঁর দক্ষতায় আস্থা রাখতে পারলেও কলকাতা নাইট রাইডার্স কর্তৃপক্ষ পারেননি। অথচ শুভমন কেকেআর শিবিরে সঙ্গে মিশে গিয়েছিলেন দারুণ ভাবে। সে কারণে হয়তো তাঁর মধ্যে অভিমান ছিল। কেকেআরকে তাদের ঘরের মাঠে হারিয়ে সমাজমাধ্যমে সেই অভিমানই প্রকাশ করেছেন শুভমন।

Advertisement

কেকেআরের হয়ে চার বছর খেলার সুবাদে ইডেনের ২২ গজের সঙ্গে শুভমন ভালই পরিচিত। সেই সুবিধা শনিবার সম্পূর্ণ কাজে লাগিয়েছেন তরুণ ওপেনিং ব্যাটার। কিন্তু কেকেআরের উপর তাঁর অভিমান বা রাগ যে এতটুকু কমেনি, তার প্রমাণ শনিবার ম্যাচের পর তাঁর এই পোস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন