Sports News

আইপিএল-এ চোটের তালিকায় এ বার মার্কাস স্টইনিস

হাতের চোটে আইপিএল শেষ মার্কাস স্টইনিসের। দশম আইপিএল শুরু থেকেই যে চোটের আইপিএল-এ পরিনত হয়েছিল তার রেশ থেকে গেল শেষ পর্যন্ত। চোট নিয়ে ছিটকে যাওয়ার তালিকা কমার বদলে ক্রমশ বেড়েই চলেছে। এ বার সেই তালিকায় নাম লিখিয়ে ফেললেন কিংস একাদশ পঞ্জাবের স্তইনিসও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ মে ২০১৭ ২১:১২
Share:

মার্কাস স্তইনিস। ছবি: সংগৃহীত।

হাতের চোটে আইপিএল শেষ মার্কাস স্টইনিসের। দশম আইপিএল শুরু থেকেই যে চোটের আইপিএল-এ পরিনত হয়েছিল তার রেশ থেকে গেল শেষ পর্যন্ত। চোট নিয়ে ছিটকে যাওয়ার তালিকা কমার বদলে ক্রমশ বেড়েই চলেছে। এ বার সেই তালিকায় নাম লিখিয়ে ফেললেন কিংস একাদশ পঞ্জাবের স্টইনিসও।

Advertisement

আরও খবর: ৬ উইকেটে বেঙ্গালুরুকে উড়িয়ে দিল কলকাতা

আন্তর্জাতিক কেরিয়ার যদিও তেমন আকাশ ছোঁয়নি এখনও। অস্ট্রেলিয়ার হয়ে খেলেছেন মাত্র তিনটি ওয়ান ডে। আইপিএল ছিল নিজেকে চেনানোর মঞ্চ। কিন্তু অনুশীলনে চোট পেয়েই ছিটকে যেতে হল অস্ট্রেলিয়ান এই অল-রাইন্ডারকে। একটি বল ধরার জন্য ডাইভ দিতে গিয়েই সব বিপত্তি। ৫ মে বেঙ্গালুরুর বিরুদ্ধে নামার আগেই এই চোট তাঁকে ছিটকে দিয়েছিল ম্যাচ থেকে। এ বার ছিটকে গেলেন টুর্নামেন্ট থেকেও। যদিও আইপিএল-এ খুব ভাল খেলে দলকে ভরসা দিয়েছিলেন এমনটা নয়। পাঁচ ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছে ১৭ রান ও বল হাতে পেয়েছেন দু’উইকেট। চ্যাম্পিয়ন্স ট্রফির ১৫ জনের দলে অবশ্য রাখা হয়েছে তাঁকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন