রাজকোট পৌঁছে নেটে নারাইন

আইপিএল অভিযান শুরুর আগে ফুরফুরে মেজাজে কেকেআর শিবির। বুধবার সন্ধ্যায় গৌতম গম্ভীররা রাজকোটে মাঠে নেমে পড়লেন প্রথম ম্যাচের প্রস্তুতির জন্য।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০১৭ ০৩:৪৫
Share:

প্রস্তুতি: রাজকোটে অনুশীলনে কেকেআর ক্রিকেটাররা।

আইপিএল অভিযান শুরুর আগে ফুরফুরে মেজাজে কেকেআর শিবির।

Advertisement

বুধবার সন্ধ্যায় গৌতম গম্ভীররা রাজকোটে মাঠে নেমে পড়লেন প্রথম ম্যাচের প্রস্তুতির জন্য। তার আগে রীতিমতো খোলামেলা মেজাজ নাইটদের শিবিরে। কলকাতা থেকে রাজকোট যাওয়ার বিমানেই বেশ ফুরফুরে মেজাজে ছিলেন তাঁরা।

শুক্রবার গুজরাত লায়ন্সের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইপিএল অভিযান শুরু করছে কেকেআর। তার আগে এ দিন নাইটদের শিবিরে যোগ দিলেন সুনীল নারাইন। প্রথম দিনই নেটে দীর্ঘক্ষণ বল করেন তিনি। সুদূর ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ থেকে বিমানযাত্রার ক্লান্তিকে পাত্তাই দেননি। রাজকোটে ফোন করে এ দিন জানা গেল, দলের আর এক তারকা বোলার ট্রেন্ট বোল্টকে অনুশীলনে দেখা যায়নি। বাকিরা সবাই ছিলেন।

Advertisement

এ দিন মাঠে পৌঁছে উইকেটও দেখেন গম্ভীররা। রাজকোটের উইকেট নতুন করে হয়েছে। ইং‌ল্যান্ডের বিরুদ্ধে টেস্টের সময় ভালই রান উঠেছিল। মনে করা হচ্ছে, টি-টোয়েন্টি বলে আইপিএলের জন্যও রানের পিচই হয়তো তৈরি করা হয়েছে। বিশেষ করে সুরেশ রায়নাদের শক্তিও যখন ব্যাটিং। যদিও গত বার খুব বেশি রান হয়নি রাজকোটে। সর্বোচ্চ রান উঠেছিল ১৮০। বেশির ভাগ ম্যাচেই দেড়শোর আশেপাশে রান ওঠে।

মঙ্গলবার মুম্বই হয়ে রাজকোটের পথে নাইটদের বিমানযাত্রা ছিল রীতিমতো হইচইয়ে ভরা। রবিন উথাপ্পা, ইশাঙ্ক জাগ্গি, কুলদীপ সিংহরা তাসের আড্ডায় মাতেন বিমানেই। মানসিক দিক থেকে তাঁরা তৈরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন