IPL 2023

দিল্লির বিরুদ্ধে ১৯৭ রান হায়দরাবাদের, অভিষেক, ক্লাসেনের ব্যাটে চাপে সৌরভের দল

দিল্লির মাঠেই দিল্লির বিরুদ্ধে বড় রান তুলল হায়দরাবাদ। ১৯৮ রানের লক্ষ্য দিল তারা দিল্লিকে। অভিষেক শর্মা ৬৭ রান করেন। হেনরিখ ক্লাসেন করেন ৫৩ রান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ২১:২১
Share:

সৌরভদের দিল্লির বিরুদ্ধে বড় রান তুলল হায়দরাবাদ। —ফাইল চিত্র

আইপিএলের লিগ তালিকায় সকলের নীচে থাকা দু’টি দলের মধ্যে খেলা শনিবার। দিল্লি ক্যাপিটালস এবং সানরাইজার্স হায়দরাবাদের সেই ম্যাচে বড় রান তুললেন অভিষেক শর্মারা। দিল্লির সামনে ১৯৮ রানের লক্ষ্য রাখলেন তাঁরা।

Advertisement

দুই দলই সাতটি করে ম্যাচ খেলে পাঁচটিতে হেরেছে। এমন দুই দলের খেলায় প্রথমে ব্যাট করে ১৯৭ রান তুলল হায়দরাবাদ। ওপেন করতে নেমে ময়ঙ্ক আগরওয়াল মাত্র ৫ রান করে আউট হলেও অভিষেক ৩৬ বলে ৬৭ রান করেন। তিনি ১২টি চার এবং একটি ছক্কা মারেন। তিন নম্বরে নেমে রাহুল ত্রিপাঠী মাত্র ১০ রান করেন। অধিনায়ক এডেন মার্করাম করেন ৮ রান। হ্যারি ব্রুক রানই পাননি। এত জন ক্রিকেটার ব্যর্থ হওয়ার পরেও বড় রান তুলল হায়দরাবাদ।

ক্লাসেন বড় ভূমিকা নেন রান তোলার ক্ষেত্রে। ২৭ বলে ৫৩ রান করেন তিনি। চারটি ছক্কা মারেন ক্লাসেন। আব্দুল সামাদ ২১ বলে ২৮ রান করেন। ২০ ওভারে ১৯৭ রান তোলার ক্ষেত্রে হায়দরাবাদের শেষের দিকের ব্যাটাররাই মুখ্য হয়ে উঠলেন। দিল্লির মিচেল মার্শ চার উইকেট নেন। একটি করে উইকেট নেন ইশান্ত শর্মা এবং অক্ষর পটেল। মুকেশ কুমার ২ ওভারে ৩৮ রান দেন। এনরিখ নোখিয়ে ৪ ওভারে ৪৪ রান দেন।

Advertisement

দিল্লি এবং হায়দরাবাদের মধ্যে এ বারের আইপিএলে আগেও ম্যাচ হয়েছিল। সেই ম্যাচে হায়দরাবাদকে হারিয়ে দেয় দিল্লি। ডেভিড ওয়ার্নার আগে হায়দরাবাদের হয়ে খেলতেন। সেই দলকে হারিয়ে দিল্লি অধিনায়ক উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন। শনিবার যদিও তিনি কোনও রান না করেই আউট হয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন