Virat Kohli

কার্তিকের প্রিয় খেলোয়াড় কে? উত্তর দিলেন কোহলি, শুনে হেসেই খুন বেঙ্গালুরুর ক্রিকেটার

সম্প্রতি নিজের দল বেঙ্গালুরুর বেশ কিছু সতীর্থের সাক্ষাৎকার নিয়েছেন দীনেশ কার্তিক। সেখানেই বিরাট কোহলির একটি উত্তর শুনে হেসেই খুন তিনি। সেই ভিডিয়ো পোস্ট করেছে আরসিবি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১৮:৩৫
Share:

বিরাট কোহলি। — ফাইল চিত্র।

আইপিএলে ভাল খেলছেন বটে। তার আগে ধারাভাষ্য করে ক্রিকেটপ্রেমীদের মন ইতিমধ্যেই জয় করেছেন দীনেশ কার্তিক। সম্প্রতি নিজের দল বেঙ্গালুরুর বেশ কিছু সতীর্থের সাক্ষাৎকার নিয়েছেন কার্তিক। সেখানেই বিরাট কোহলির একটি উত্তর শুনে চমকে গিয়েছেন।

Advertisement

কোহলি, ডুপ্লেসিদের সামনে নিজেকে নিয়ে একটি প্রশ্ন রেখেছিলেন কার্তিক। জিজ্ঞাসা করেছিলেন, ক্রিকেটার বাদে তাঁর নিজের প্রিয় ক্রীড়াবিদ কে হতে পারেন? সঙ্গে সঙ্গে কোহলির উত্তর, “তোমার স্ত্রী।” হাসতে হাসতে কার্তিকের উত্তর, “নিশ্চিত ভাবে দারুণ একটা উত্তর দিলে। আমার মাথায় তো অন্য কারও নাম ছিল।” এ কথা শুনে কোহলি, কার্তিক, ডুপ্লেসি তিন জনেই হাসতে থাকেন।

কার্তিকের স্ত্রী দীপিকা পাল্লিকল একজন পেশাদার স্কোয়াশ খেলোয়াড়। দেশ-বিদেশে প্রচুর প্রতিযোগিতায় খেলেছেন তিনি। মহিলা বিভাগে দীর্ঘ দিন ভারতের এক নম্বর স্কোয়াশ খেলোয়াড় ছিলেন। এশিয়ান গেমস, কমনওয়েলথ গেমসের মতো প্রতিযোগিতায় সাফল্যের সঙ্গে খেলেছেন দীপিকা। ২০১৫ সালে তাঁদের বিয়ে হয়। এখন তাঁরা যমজ সন্তানের অভিভাবক। কার্তিক সম্প্রতি এক সাক্ষাৎকারে বার বার তাঁর সাফল্যের নেপথ্যে স্ত্রীর অবদানের কথা উল্লেখ করেছেন।

Advertisement

২০২২ সালে ৫.৫ কোটি টাকায় কার্তিককে কেনে বেঙ্গালুরু। তার পর মিডল অর্ডারে দলের অন্যতম ভরসা হয়ে উঠেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন