IPL 2024

কোহলির সঙ্গে দেখা করতে আরসিবির বাসের দরজায় যুবক! কী হল ধর্মশালায়

ধর্মশালার হোটেল থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বাস ছাড়ার আগে তার দরজার কাছে পৌঁছে যান এক যুবক। প্রায় বিনা বাধায় কোহলিদের কাছে চলে যান তিনি। যদিও বাসে ওঠেননি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৪ ১৯:৩৮
Share:

বিরাট কোহলি। — ফাইল চিত্র।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে জয়ের পর শুক্রবার বেঙ্গালুরু ফিরেছেন বিরাট কোহলিরা। ধর্মশালার হোটেল থেকে বেরনোর সময় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বাসের দরজায় চলে যান এক যুবক। প্রায় বিনা বাধায় ওই যুবক চলে যান বেঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজ়ির বাসের কাছে।

Advertisement

কোহলিদের বাসের কাছে চলে যাওয়া যুবক আসলে তাঁরই এক ভক্ত। নিজের হাতে আঁকা কোহলির একটি ছবি ছিল সেই যুবকের হাতে। বেঙ্গালুরুর ক্রিকেটারেরা তখন বাসে উঠে পড়েছিলেন। বাস ছাড়ার অপেক্ষা করছিলেন তাঁরা। ওই যুবক অবশ্য বাসে ওঠার চেষ্টা করেননি। আরসিবির এক সাপোর্ট স্টাফকে অনুরোধ করেন, তাঁর আঁকা ছবিটিতে কোহলিকে দিয়ে সই করিয়ে দেওয়ার।

বাসের সিঁড়ি দিয়ে উঠে প্রথমে বাঁ দিকের আসনে বসেছিলেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক। সেই যুবককে দেখতে পান তিনিও। সিঁড়িতে দাঁড়িয়ে থাকা দলের সাপোর্ট স্টাফকে অনুরোধ করেন, ছবিটি দেওয়ার জন্য। ছবিটি হাতে এসে পৌঁছলে কোহলি তাতে সই করে দেন। ভক্তের প্রতি কোহলির ভালবাসার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

ধর্মশালায় আইপিএলের ম্যাচ খেলতে গিয়ে স্থানীয় ক্রিকেটারদের সঙ্গেও কথা বলেছিলেন কোহলি। তাঁদের সুবিধার জন্য কোহলিকে পঞ্জাবিতে কথা বলতে শোনা গিয়েছিল। বৃহস্পতিবারের ম্যাচে কোহলি ৪৭ বলে ৯২ রানের ইনিংস খেলেছেন। স্ট্রাইক রেট নিয়ে তাঁর সমালোচনা যাঁরা করছেন, জবাব দিয়েছেন তাঁদেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন