Sports News

হারের হতাশা কাটাতে প্রিয় বন্ধুদের সঙ্গে সময় কাটালেন বিরাট

ম্যাচ হেরে হতাশা তো ছিলই। চোট সারিয়ে ফিরেও দলকে জেতাতে না পারার ক্ষোভও ছিল। তার থেকেও বড় যন্ত্রণা ছিল স্মিথ অ্যান্ড ব্রিগেডের কাছে হার। সব কিছু থেকে বেরতে তাই ভাষণ প্রিয় সময় কাটালেন বিরাট কোহালি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৭ ১৭:৪২
Share:

বিরাট কোহালি। ছবি: পিটিআই।

ম্যাচ হেরে হতাশা তো ছিলই। চোট সারিয়ে ফিরেও দলকে জেতাতে না পারার ক্ষোভও ছিল। তার থেকেও বড় যন্ত্রণা ছিল স্মিথ অ্যান্ড ব্রিগেডের কাছে হার। সব কিছু থেকে বেরতে তাই ভাষণ প্রিয় সময় কাটালেন বিরাট কোহালি। শিশু হয়ে গেলেন মুহূর্তে। যে বিরাট কোহালির সঙ্গে ডিল করা রীতিমতো কঠিন সেই কোহালি মজে থাকলেন সারমেয়দের সঙ্গে। ক্রিকেট মাঠের বিরাটের সঙ্গে এই বিরাটের অনেক পার্থক্য। এ যেন পাশের বাড়ির ছেলেটা। মিশে গেলেন চার্লিস অ্যানিমেল রেসকিউ সেন্টারের সারমেয়দের সঙ্গে। কাউকে কোলে তুলে নিলেন। কাউকে খাইয়ে দিলেন। সঙ্গে দত্তকও নিলেন ১৫টি সারমেয়কে।

Advertisement

আরও খবর: গেইলের পরিবর্তে ওয়াটসন, অজুহাত দিলেন ভেত্তোরি

সেন্টারের কাছে বিরাট কোহালির আগমন ছিল চমক। সংস্থার তরফে ফেসবুক পেজে লেখা হয়েছে সেই মুহূর্তের কথা। সেখানে তারা লিখেছেন, “আমাদের কাছে অবিশ্বাস্য ছিল যখন দেখি বিরাট কোহালির গাড়ি আমাদের দরজায় এসে দাঁড়াল।” পুরোটা ঘুরে দেখেন বিরাট। অনেকটা সময় কাটান প্রিয় সারমেয়দের সঙ্গে। তাদের প্রতি বিরাটের প্রেমের কথা কারও অজানা নয়। এটাই যেন ছিল তাঁর মন ভাল করে দেওয়ার দাওয়াই। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, বিরাট ১৫টি সারমেয়কে দত্তক নিয়েছেন। তবে সেটা বেছে সিদ্ধান্ত নেওয়ার দায়িত্ব সংস্থার উপরই ছেড়ে দিয়েছেন। বিরাট তাঁদের বলেছেন, যাদের বিশেষ চিকিসা দরকার বা যারা অন্ধ, অসুস্থ এরকম বেছে নিতে। যাদের দায়িত্ব নেবের স্বয়ং ভারত অধিনায়ক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন