IPL 2023

সোমবার সকালে বৃষ্টি আমদাবাদে, আইপিএল ফাইনালের চার ঘণ্টা আবহাওয়া কেমন থাকবে?

রবিবার টসের আগে থেকেই বৃষ্টি শুরু হয়ে যায় আমদাবাদে। সন্ধ্যা ৭টায় টস হওয়ার কথা ছিল। কিন্তু টানা বৃষ্টি হতে থাকে। মাঝে ১০ মিনিটের জন্য বৃষ্টি থামার পর ক্রিকেটাররা মাঠে নেমেছিলেন, তবে আবার বৃষ্টি শুরু হয়ে যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৫:২২
Share:

রবিবার টসের আগে থেকেই বৃষ্টি শুরু হয়ে যায় আমদাবাদে। ছবি: আইপিএল।

সোমবার খেলা হবে তো? দর্শকদের মনে আইপিএল ফাইনাল নিয়ে এই একটি প্রশ্নই ঘুরছে। সোমবার সকালেও আমদাবাদে বৃষ্টি হওয়ায় সমর্থকদের মনে চেন্নাই সুপার কিংস বনাম গুজরাত টাইটান্স ম্যাচ হওয়া নিয়ে সন্দেহ দেখা দিয়েছিল। কিন্তু আবহাওয়া দফতরের খবর কিছুটা স্বস্তি দিতে পারে সব সমর্থককে।

Advertisement

রবিবার টসের আগে থেকেই বৃষ্টি শুরু হয়ে যায় আমদাবাদে। সন্ধ্যা ৭টায় টস হওয়ার কথা ছিল। কিন্তু টানা বৃষ্টি হতে থাকে। মাঝে ১০ মিনিটের জন্য বৃষ্টি থামার পর ক্রিকেটাররা মাঠে নেমেছিলেন, তবে আবার বৃষ্টি শুরু হয়ে যায়। সোমবার তেমনটা হবে না বলেই জানা গিয়েছে। ম্যাচের সময় বৃষ্টি হওয়ার কোনও পূর্বাভাষ এখনও পর্যন্ত নেই। সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা শূন্য। ১১ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে হাওয়া বইবে। আদ্রতা ৪৭ শতাংশ। তাপমাত্রা থাকতে পারে ৩৯ ডিগ্রি সেলসিয়াস।

সমর্থকরা চাইবেন পুরো ম্যাচ হোক। আইপিএলের ফাইনালে দুই দলের পূর্ণ লড়াই দেখতে চাইবেন সকলে। বৃষ্টি যদি বাধা হয়ে যায় তা হলে ম্যাচের মজাটাই নষ্ট হয়ে যাবে সমর্থকদের জন্য। সেটাই সোমবার হতে পারে বলে আশা করা হচ্ছে।

Advertisement

আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল গুজরাত এবং চেন্নাই। সেই দুই দলই ফাইনাল খেলবে। সেই ম্যাচের অপেক্ষাতেই রয়েছেন সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন