Sports News

ভারতের বিরুদ্ধে ১৪ জনের দল ঘোষণা আয়ারল্যান্ডের

১৮ বছরের লিটলের দেশের হয়ে সব থেকে কম বয়সে অভিষেক হয়েছিল ২০১৬তে হংকংয়ের বিরুদ্ধে টি২০ সিরিজে। দু’জনের নিজেদের প্রমাণ করে ফিরলেন দলে।

Advertisement

সংবাদ সংস্থা

ডাবলিন শেষ আপডেট: ২২ জুন ২০১৮ ২১:৩৪
Share:

ভারতের বিরুদ্ধে ১৪ জনের দলে জায়গা করে নিলেন আয়ারল্যান্ডের অফস্পিনার অ্যান্ডি ম্যাকব্রায়ান ও বাঁহাতি ফাস্ট বোলার জশুয়া লিটল। ভারত তাদের দেশে দু’ম্যাচের টি২০ সিরিজ খেলবে। দুটো ম্যাচই খেলা হবে ডাবলিনে। প্রথমটি ২৭ জুন ও দ্বিতীয়টি ২৯ জুন। ১৮ বছরের লিটলের দেশের হয়ে সব থেকে কম বয়সে অভিষেক হয়েছিল ২০১৬তে হংকংয়ের বিরুদ্ধে টি২০ সিরিজে। দু’জনের নিজেদের প্রমাণ করে ফিরলেন দলে।

Advertisement

আয়ারল্যান্ড নির্বাচক কমিটির চেয়ারম্যান অ্যান্ড্রু হোয়াইট বলেন, ‘‘নির্বাচকরা দলের ভারসাম্যের কথা মাথায় রেখেই দল বেছে নিয়েছে। সঙ্গে ভবিষ্যতের কথাও মাথায় রাখা হয়েছে।’’ এর মধ্যে অনেকেই কাউন্টি খেলেন। যে কারণে বিদেশের মাটিতে খেলার অভিজ্ঞতা নিয়েই ভারতের বিরুদ্ধে খেলতে নামবে আয়ারল্যান্ড। শুক্রবারই ভারতীয় দলও উড়ে গিয়েছে।

আয়ারল্যান্ড দল: গ্যারি উইলসন (অধিনায়ক), অ্যান্ড্রু বালবিরিন, পিটার চেস, জর্জ ডকরেল, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, কেভিন ও’ব্রায়ান, উইলিয়াম পোর্টফিল্ড, সটুয়ার্ট পয়েন্টার, বয়েড রানকিন, জেমস শ্যানন, সিমি সিংহ, পল স্টারলিং, স্টুয়ার্ট থমসন।

Advertisement

আরও পড়ুন
‘১০০ শতাংশ ফিট’ হয়ে, টিম নিয়ে ইংল্যান্ড চললেন কোহালি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন