Sports News

স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড হওয়ার পর জবাব দিলেন ইরফান

বুধবার তিনি আবারও টুইট করেন, ‘‘আবারও বলছি, যদি ভালবাসা থাকে তা হলে ঘৃণাও থাকে। আমরা যা করেছি ঠিক করেছি।’’ গত বছর ফেব্রুয়ারিতে খুবই চুপচাপ জেড্ডার মডেল সাফাকে বিয়ে করেন ইরফান। কিন্তু জাতীয় দলে ফেরা হয়নি তাঁর। শেষ খেলেছেন ২০১২ সালের ২ অক্টোবর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২০ জুলাই ২০১৭ ১৯:২৭
Share:

এই ছবিটি পোস্ট করেই ট্রোলড হয়েছিলেন ইরফান ও তাঁর স্ত্রী। ছবি: ইরফান পঠানের টুইটার।

টুইটারে মডেল স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড হতে হয়েছিল প্রাক্তন ভারতীয় দলের বোলার ইরফান পঠানকে। গাড়ির ভিতরে বসে এই সেলফিতে ইরফানের পাশে বসে থাকা তাঁর মডেল স্ত্রী সাফা বেগকে দেখা যাচ্ছে হিজাব পরে দু’হাতে ঢেকে রয়েছেন তাঁর মুখ। আর আঙুলের ফাঁক দিয়ে দেখা যাচ্ছে তাঁর চোখ। তাঁর নোখের নেইল পালিশ নিয়েই উঠেছিল নানা প্রশ্ন। তাতে নাকি ধর্মের অবমাননা করা হয়েছে। যেখানে তিনি লিখেছিলেন, ‘‘কুচ তো লোগ কহেঙ্গে লোগো কা কাম হ্যায় কেহনা।’’ এটা অবশ্য প্রথম নয়। এর আগেও স্ত্রীর ছবি পোস্ট করে ট্রোলড হয়েছেন তিনি।

Advertisement

আরও খবর: ২০৩২ অলিম্পিক্সের ভাবনায় কেন্দ্র সরকার

এর পরই বুধবার তিনি আবারও টুইট করেন, ‘‘আবারও বলছি, যদি ভালবাসা থাকে তা হলে ঘৃণাও থাকে। আমরা যা করেছি ঠিক করেছি।’’ গত বছর ফেব্রুয়ারিতে খুবই চুপচাপ জেড্ডার মডেল সাফাকে বিয়ে করেন ইরফান। কিন্তু জাতীয় দলে ফেরা হয়নি তাঁর। শেষ খেলেছেন ২০১২ সালের ২ অক্টোবর। সেটা ছিল টি২০। ইরফান ২৯টি টেস্ট, ১২০টি ওডিআই খেলেছেন।

Advertisement

দেখুন টুইট )

দেখুন টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন