বান্ধবীর সঙ্গে এনগেজমেন্ট সারলেন ইশান্ত

টিম ইন্ডিয়ার ব্যাচেলর ক্লাব থেকে বাদ পড়লেন টিম ইন্ডিয়া ক্রিকেটার ইশান্ত শর্মা। রবিবার প্রেমিকা প্রতিমা সিংহের সঙ্গে এনগেজমেন্ট হল তাঁর। ফেসবুকে অনুষ্ঠানের ছবি পোস্ট করে এ খবর দিয়েছেন ইশান্ত নিজেই। জাতীয় দলের বাস্কেটবল খেলোয়া়ড় প্রতিমার সঙ্গে দীর্ঘদিনের পরিচয় ইশান্তের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ জুন ২০১৬ ১৮:৩৮
Share:

ছবি ইশান্ত শর্মার ফেসবুক পেজ থেকে নেওয়া।

টিম ইন্ডিয়ার ব্যাচেলর ক্লাব থেকে বাদ পড়লেন টিম ইন্ডিয়া ক্রিকেটার ইশান্ত শর্মা। রবিবার প্রেমিকা প্রতিমা সিংহের সঙ্গে এনগেজমেন্ট হল তাঁর। ফেসবুকে অনুষ্ঠানের ছবি পোস্ট করে এ খবর দিয়েছেন ইশান্ত নিজেই। জাতীয় দলের বাস্কেটবল খেলোয়া়ড় প্রতিমার সঙ্গে দীর্ঘদিনের পরিচয় ইশান্তের। গত কাল নয়াদিল্লিতে একটি ঘরোয়া অনুষ্ঠানে বাগ্‌দান হয়ে গেল তাঁদের। পরিবারের সদস্য আর বন্ধুবান্ধবের উপস্থিতিতেই সাদামাটা অনুষ্ঠানে শেষ হল গোটা পর্ব।

Advertisement

আরও দেখুন

এখন এঁরা বলি-স্টার, আগে কী করতেন জানেন!

Advertisement

বছর সাতাশের দীর্ঘদেহী পেসারের সঙ্গে বহুদিন থেকেই ঘন প্রেম চলছিল প্রতিমার। উত্তরপ্রদেশের বারাণসীর বাসিন্দা প্রতিমার তিন বোনও তাঁর মতো জাতীয় বাস্কেটবল দলের সদস্য। জুলাই-অগস্টে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে ভারতীয় দল। সেই দলে রয়েছেন আইপিলে রাইজিং পুণে সুপারজায়ান্টসের হয়ে খেলা ইশান্ত। আইপিএল শেষে নিজের ব্যস্ত শিলিউলের ফলে হাতে আর বেশি সময় নেই ইশান্তের। এরই ফাঁকে তাই এনগেজমেন্টটা সেরে ফেললেন তিনি।

ম্যারেড ক্লাবে ইশান্তকে স্বাগত জানিয়ে টুইট করেছেন সদ্য বিবাহিত টিমমেট রোহিত শর্মা। গত বছরেই বিয়ে করেছেন রোহিত। আর এই সুযোগে টিমমেটের লম্বা চুল নিয়ে রসিকতা করতেও ছাড়েননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন