ISL 2020

জোড়া গোল গোয়ার ইগরের, ২ গোলে এগিয়ে থেকেও ড্র করলেন সুনীলরা

এ বারের টুর্নামেন্টে অনেক গোল করবেন অ্যাঙ্গুলো, প্রথম ম্যাচে তারই ইঙ্গিত দিয়ে গেলেন তিনি। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২০ ২১:৫৮
Share:

গোলের পরে গোয়ার ফুটবলারদের উচ্ছ্বাস। ছবি-ভিডিয়ো থেকে।

২ গোলে এগিয়ে থেকেও ম্যাচ জিততে পারল না সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসি। পিছিয়ে থেকে দারুণ ভাবে ঘুরে দাঁড়িয়ে ম্যাচ ড্র করে এফসি গোয়া। ইগর অ্যাঙ্গুলো জোড়া গোল করেন এফসি গোয়ার হয়ে। ম্যাচ ড্র হওয়ায় হতাশ সুনীল ছেত্রীরা।

Advertisement

ধারে ও ভারে বেঙ্গালুরু শক্তিশালী। খেলার ২৭ মিনিটে হরমনজ্যোত সিংহ খাবরার লম্বা থ্রো থেকে গোল করেন ক্লেইটন সিলভা। দ্বিতীয়ার্ধে হুয়ানান (৫৭ মিনিটে) দ্বিতীয় গোলটি করেন বেঙ্গালুরুর হয়ে। গোয়ার ডিফেন্সে তখন হাঙরের হাঁ। বেঙ্গালুরুরই প্রাধান্য ছিল ম্যাচে। সবাই ধরেই নিয়েছিলেন ম্যাচটা জিতবেন সুনীলরাই।

কিন্তু ইগর অ্যাঙ্গুলো অন্যরকম কিছু ভেবেছিলেন। দু' মিনিটের ব্যবধানে দুটো গোল করেন তিনি। গোলের গন্ধ মাখা পাস গুলো এসেছিল পরিবর্ত হিসেবে নামা ব্র্যান্ডন ফার্নান্ডেজের পা থেকে। ব্র্যান্ডন নামার পরই গোয়ার আক্রমণ আরও ক্ষুরধার হয়। ছোট ছোট পাসে বেঙ্গালুরুর রক্ষণ ভাঙেন গোয়ার ফুটবলাররা।

Advertisement

আরও পড়ুন: রক্তে ভেজা মাথা নিয়ে আইএসএল জেতান, প্রীতমদের নিয়ে উচ্ছ্বসিত এটিকে-র প্রাক্তনী

৬৬ মিনিটে ব্র্যান্ডনের কাছ থেকে বল পেয়ে ব্যবধান কমান অ্যাঙ্গুলো। তার ঠিক ২ মিনিট পরেই দ্বিতীয় গোল অ্যাঙ্গুলোর। তারকা স্ট্রাইকার কোরোকে ছেড়ে দিয়েছে গোয়া। অ্যাঙ্গুলো অবশ্য তাঁর অভাব বোধ করতে দেননি। এ বারের টুর্নামেন্টে অনেক গোল করবেন অ্যাঙ্গুলো, প্রথম ম্যাচে তারই ইঙ্গিত দিয়ে গেলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন