ISL 2020

১০ জনের জামশেদপুর আটকে দিল মুম্বইকে

আইএসএলে খেলা দলগুলোর ডিফেন্ডারদের কাছে দুঃস্বপ্ন হয়ে ধরা দিচ্ছেন ভাল্সকিস।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

পানাজি শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২০ ২২:০১
Share:

গোলের পরে জামশেদপুরের ভাল্সকিস। ছবি-টুইটার।

একদিকে ওগবেচে। অন্যদিকে ভাল্সকিস। দু' জনেই গোল পেলেন। কিন্তু ৯০ মিনিটের শেষে জিতলেন না কেউই। মুম্বই সিটি ও জামশেদপুর এফসি-র ম্যাচ শেষ হল ১-১ গোলে।

Advertisement

আইএসএলে খেলা দলগুলোর ডিফেন্ডারদের কাছে দুঃস্বপ্ন হয়ে ধরা দিচ্ছেন ভাল্সকিস। এ দিন ৯ মিনিটে জামশেদপুরকে এগিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু জামশেদপুর সেই গোল বেশিক্ষণ ধরে রাখতে পারেনি। ১৫ মিনিটে ওগবেচে সমতা ফেরান মুম্বই সিটি-র হয়ে।

খেলার ২৮ মিনিটে জামশেদপুরের মনরয় লাল কার্ড দেখেন। ১০ জনে নেমে যায় ভাল্সকিসের দল। নিউমেরিক্যাল অ্যাডভান্টেজের সুযোগ নিতে পারেনি মুম্বই সিটি। ওগবেচেদের সমর্থনের জন্য স্টেডিয়ামে উপস্থিত ছিলেন মুম্বই সিটির অন্যতম মালিক রণবীর কপূর ও তাঁর বান্ধবী আলিয়া ভট্ট। তাঁদের উপস্থিতিতেও জ্বলে উঠতে পারেনি মুম্বই। সুযোগ পেলেও তার সদ্ব্যবহার করা সম্ভব হয়নি মুম্বইয়ের পক্ষে।

Advertisement

১০ জনের জামশেদপুরের কাছে আটকে গেলেও মুম্বই সিটি পয়েন্ট তালিকায় শীর্ষ স্থানেই রয়েছে। ৬ ম্যাচ থেকে মুম্বইয়ের সংগ্রহ ১৩ পয়েন্ট। সম সংখ্যক ম্যাচ থেকে জামশেদপুরের ৭ পয়েন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন