গড়াপেটার অভিযোগ ওড়াল আইএসএল

ইন্ডিয়ান সুপার লিগ ফাইনালে কোনও গড়াপেটা হয়নি, জানিয়ে দিল আইএসএল কর্তৃপক্ষ। ফাইনাল শেষে ফতোরদায় চেন্নাই এফসির অধিনায়ক এলানোর সঙ্গে সালগাওকর কর্তা দত্তরাজ সালগাওকরের ঝামেলা হয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০১৫ ২০:৩৯
Share:

ইন্ডিয়ান সুপার লিগ ফাইনালে কোনও গড়াপেটা হয়নি, জানিয়ে দিল আইএসএল কর্তৃপক্ষ। ফাইনাল শেষে ফতোরদায় চেন্নাই এফসির অধিনায়ক এলানোর সঙ্গে সালগাওকর কর্তা দত্তরাজ সালগাওকরের ঝামেলা হয়। সেই ঘটনার পরই সালগাওকর মন্তব্য করেন ওই ম্যাচে গড়াপেটা হয়েছিল। তিনি এফসি গোয়ারও অন্যতম মালিক। সালগাওকরের এফআইআর-এর ভিত্তিতে এলানোকে গ্রেফতারও করে গোয়া পুলিশ। পরে অবশ্য ছেড়ে দেওয়া হয়েছে।

Advertisement

আরও খবর পড়ুন: গোয়াকে হারিয়ে আইএসএল চ্যাম্পিয়ন চেন্নাই

সোমবার আইএসএল কর্তৃপক্ষের তরফে জানানো হয়, ফাইনালের পর কয়েকজন প্লেয়ারের অখেলোয়াড়চিত ব্যবহার বরদাস্ত করা হবে না। পুরো বিষয়টি লিগ শৃঙ্খলারক্ষা কমিটিতে পাঠানো হয়েছে। এদিকে গোয়া দলের কর্তার বক্তব্যও ভাল ভাবে নেয়নি টুর্নামেন্টের মিডিয়া পার্টনার সংস্থা। তাদের পক্ষ থেকেই এই বিষয়টি লিগ কমিটির নজরে আনা হয়। আইএসএল কর্তৃপক্ষের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, কোনও খারাপ মন্তব্য ও ব্যবহার তারা মেনে নেবে না। আইএসএল-এর নির্ধারিত কিছু নিয়ম আছে। যদিও লিগ কর্তৃপক্ষের কাছে গোয়ার তরফে কোনও অভিযোগ জানানো হয়নি।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন