চারে উঠে এল জামশেদপুর

ম্যাচের শুরু থেকেই আক্রমণের ঝড় তুলেছিল মুম্বই। কিন্তু জামশেদপুর গোলরক্ষক সুব্রত পাল কার্যত একাই আটকে দেন থিয়াগো স্যান্টোস-দের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০১৮ ০৪:০৭
Share:

বিকাশ জাইরুর গোলে নিশ্চিত হয় জামশেদপুরের জয়। ছবি: আইএসএল

ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল)-এর প্রথম পর্বে জামশেদপুর এফসি-র বিরুদ্ধে এগিয়ে গিয়েও জয় হাতছাড়া হয়েছিল মুম্বই সিটি এফসি-র। ২-২ ড্র করে মাঠ ছেড়েছিলেন বলবন্ত সিংহ-রা। বৃহস্পতিবার ঘরের মাঠেও ছবিটা বদলাল না। ১-২ হেরে মাঠ ছাড়ল রণবীর কপূরের দল।

Advertisement

ম্যাচের শুরু থেকেই আক্রমণের ঝড় তুলেছিল মুম্বই। কিন্তু জামশেদপুর গোলরক্ষক সুব্রত পাল কার্যত একাই আটকে দেন থিয়াগো স্যান্টোস-দের। গতির বিরুদ্ধে ম্যাচের ৩৭ মিনিটে নিজের গোলেই বল ঢুকিয়ে দেন মুম্বইয়ের সঞ্জু প্রধান। তবে ৭৯ মিনিটে থিয়াগোর পাস থেকে এভার্টন স্যান্টোস গোল করে সমতা ফেরান। যদিও স্বস্তি দীর্ঘস্থায়ী হয়নি। ম্যাচ শেষ হওয়ার ছয় মিনিট আগে গোল করে জামশেদপুরের জয় নিশ্চিত করেন বিকাশ জাইরু।

এ দিকে, দিল্লি ডায়নামোজ এফসি-র বিরুদ্ধে আগের ম্যাচে দুরন্ত জয় যেন বদলে দিয়েছে কেরল ব্লাস্টার্স এফসিকে। আজ, শুক্রবার অ্যাওয়ে ম্যাচে প্রতিপক্ষ আইএসএল টেবলের তিন নম্বরে থাকা এফসি পুণে সিটি। কিন্তু তা নিয়ে একেবারেই চিন্তিত নন দু’বারের রানার্স কেরল ব্লাস্টার্সের কোচ ডেভিড জেমস। তিনি বলেছেন, ‘‘এফসি গোয়ার বিরুদ্ধে হারটা মেনে নেওয়া খুব কঠিন ছিল। দিল্লিকে হারিয়ে সেই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়িয়েছে ফুটবলাররা। যা আমাদের আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে।’’

Advertisement

পুণের লক্ষ্য ঘরের মাঠে সচিন তেন্ডুলকরের দলকে হারিয়ে শীর্ষস্থান পুনরুদ্ধার করা। কোচ র‌্যাঙ্কো পোপোভিচ বলেছেন, ‘‘আমাদের আরও ভাল করতে হবে। ফুটবল অনিশ্চয়তার খেলা। তাই অতীত নিয়ে না ভেবে সামনের দিকে তাকাতে চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন