Cricket

ফিটনেস প্রমাণের জন্য রঞ্জিতে নামতে হচ্ছে না বুমরাকে, বলছেন সৌরভ

শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। দীর্ঘদিন পরে দলে প্রত্যাবর্তন ঘটছে বুমরার। সেপ্টেম্বরের পরে আর দেশের হয়ে খেলেননি তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

সুরত শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৯ ১৪:০৭
Share:

যশপ্রীত বুমরা ও সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের হস্তক্ষেপে ঘরোয়া ক্রিকেটে আর নামতে হচ্ছে না যশপ্রীত বুমরাকে। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে সরাসরি খেলতে নামবেন বুমরা। দেশের জার্সিতে মাঠে নামার আগে ঘরোয়া ক্রিকেট খেলে নিজের ফিটনেসের প্রমাণ আর দিতে হচ্ছে না তাঁকে।

Advertisement

সোমবার শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। দীর্ঘদিন পরে দলে প্রত্যাবর্তন ঘটছে বুমরার। সেপ্টেম্বরের পরে আর দেশের হয়ে খেলেননি তিনি।

বুমরার প্রত্যাবর্তনের পরেই খবর ছড়িয়ে পড়ে রঞ্জি ট্রফিতে নিজের ফিটনেসের প্রমাণ দিতে হবে বুমরাকে। বৃহস্পতিবার রঞ্জি ট্রফিতে মুখোমুখি কেরল ও গুজরাত। গুজরাতের হয়ে খেলার কথা ছিল বুমরার। গুজরাতের তরফেও তা জানানো হয়েছিল। এর পরেই কহানি মে টুইস্ট!

Advertisement

সৌরভ ও বোর্ড সচিব জয় শাহর সঙ্গে আলাদা করে কথা বলেন বুমরা। ঘরোয়া ক্রিকেটে খেলে এবং নিজের ফিটনেসের প্রমাণ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে তিনি নামতে চান না। তার পরিবর্তে আরও কয়েকদিন বিশ্রাম নিয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে সরাসরি নেমে পড়তে চান।

বুমরার সঙ্গে কথা বলার পরে সৌরভ ও জয় শাহ শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়া সিরিজের দিকে নজর দিতে বলেন বুমরাকে। ঘরোয়া ক্রিকেটে নামতে নিষেধ করা হয়েছে তাঁকে। বোর্ড প্রেসিডেন্ট ও সচিবের কথামতোই রঞ্জি ট্রফিতে আর নামতে হচ্ছে না বুমরাকে। নতুন বছর প্রথমে শ্রীলঙ্কা তার পরে অজিদের বিরুদ্ধে খেলবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন