পোলার্ডের সঙ্গে প্রায় ধাক্কাধাক্কি, ক্ষুব্ধ বুমরা

ক্যাচ ধরার জন্য সামনের দিকে দৌড়ে যান বুমরা। বল তাঁর হাতে এসে পড়ার সময়ই প্যাভিলিয়নমুখী পোলার্ড সেখানে এসে পড়েন। বুমরার সঙ্গে হাল্কা ধাক্কাও লাগে তাঁর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন 

শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০১৮ ০৪:৩৩
Share:

এই ঘটনার পরেই বুমরা ক্ষোভও প্রকাশ করেন।—ছবি পিটিআই।

আর একটু হলেই কায়রন পোলার্ডের সঙ্গে ধাক্কা লাগত যশপ্রীত বুমরার। পোলার্ডের দেওয়া ক্যাচটাও ফস্কাতেন তিনি। শেষ পর্যন্ত তা না হলেও ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটসম্যানের এই কাণ্ডে মেজাজ হারান ভারতীয় পেসার।

Advertisement

ঘটনাটি মঙ্গলবার লখনউয়ের চলতি টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচের। ওয়েস্ট ইন্ডিজের ইনিংসে ১১তম ওভারে বুমরার একটি শর্ট পিচড্ বল পুল করে ও়ড়াতে যান পোলার্ড। কিন্তু বল তাঁর ব্যাটের ওপরের কানায় লেগে সোজা আকাশে উঠে যায়। ক্যাচ ধরার জন্য সামনের দিকে দৌড়ে যান বুমরা। বল তাঁর হাতে এসে পড়ার সময়ই প্যাভিলিয়নমুখী পোলার্ড সেখানে এসে পড়েন। বুমরার সঙ্গে হাল্কা ধাক্কাও লাগে তাঁর। ডান হাত তুলে নিয়ে তিনি ধাক্কা এড়ানোর চেষ্টা করেও পারেননি। ক্যাচটা ধরার পরে বুমরা ক্ষোভও প্রকাশ করেন।

বুধবার এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে ক্রিকেটপ্রেমীরা অনেকেই পোলার্ডের শাস্তি দাবি করেন। কিন্তু আইসিসি-র পক্ষে কোনও শাস্তি তাঁকে দেওয়া হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন