Jasprit Bumrah

চোট সারিয়ে দ্রুত ফিরছেন, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানালেন ভারতের তারকা পেসার

ওয়েস্ট ইন্ডিজের মাটিতে অনুষ্ঠিত সিরিজে শেষ বার খেলতে দেখা গিয়েছে বুমরাকে। পিঠের চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ থেকে ছিটকে যান তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০১৯ ১৬:২৮
Share:

চোট সারিয়ে ফেরার ইঙ্গিত দিলেন দেশের তারকা ক্রিকেটার। — ফাইল চিত্র।

দ্রুত মাঠে ফিরছেন। আজ, মঙ্গলবার টুইটারে ছবি পোস্ট করে জানিয়ে দিলেন ভারতের পেসার যশপ্রীত বুমরা। সোশ্যাল মিডিয়ায় ‘বুম বুম’ বুমরার ছবি ছড়িয়ে পড়তেই ভারতের তারকা বোলারের প্রত্যাবর্তন নিয়ে জল্পনায় মেতে ওঠেন তাঁর ভক্তরা।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজের মাটিতে অনুষ্ঠিত সিরিজে শেষ বার খেলতে দেখা গিয়েছে বুমরাকে। পিঠের চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ থেকে ছিটকে যান তিনি। সেই বুমরাই মাঠে ফেরার জন্য নিজের ফিটনেস নিয়ে ঘাম ঝরাতে শুরু করে দিয়েছেন।

টুইটারে যে ছবিটি পোস্ট করেছেন বুমরা, তাতে দেখা যাচ্ছে, মোবাইল হাতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ছবিটির ক্যাপশন হিসেবে লেখা, ‘কামিং সুন।’ অর্থাৎ দ্রুতই তিনি ফিরছেন।

Advertisement

আরও পড়ুন: বুকির কথা চেপে গিয়ে আইসিসি-র বড় শাস্তির মুখে সাকিব?

তাঁর ছবিটির থেকেও ক্যাপশনটাই ভক্তদের নজর কেড়ে নিয়েছে। বুমরার ফিরে আসা নিয়ে শুরু হয়েছে প্রবল চর্চা। খবরের ভিতরের খবর অনুযায়ী, আগামী বছর নিউ জিল্যান্ড সফরে যাচ্ছে ভারত। সেই সফরে দেখা যেতে পারে বুমরাকে। পিঠের চোটে ভুগছিলেন দেশের তারকা পেসার।

চোট সারানোর জন্য অস্ত্রোপচার করা হতে পারে বুমরার, এমন খবর আগে প্রকাশিত হয়েছিল। সম্প্রতি ভারতের বোলিং কোচ ভরত অরুণ জানান, অস্ত্রোপচারের দরকার নেই বুমরার। তিনি সুস্থ হয়ে উঠছেন। বুমরাকে দ্রুত মাঠে দেখতে চান তাঁর ভক্তরা। প্রথমে দেশের বোলিং কোচের মন্তব্য এবং আজ ভারতের তারকা পেসারের পোস্ট করা ছবি দেখে স্বস্তিতে বুমরা-ভক্তরা। দ্রুতই যে বল হাতে দৌড়বেন নায়ক, সেই ব্যাপারে নিশ্চিত হলেন দেশের ক্রিকেটভক্তরা।

আরও পড়ুন: এ বার জঙ্গিদের হিটলিস্টে বিরাট কোহালি, এনআইএ-কে দেওয়া বেনামি চিঠি ঘিরে চাঞ্চল্য

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন