Juventus

জুভেন্টাস হারাল এসি মিলানকে

এসি মিলানের পয়েন্ট ১৬ ম্যাচে ৩৭। ইন্টার সেখানে ৩৬। চতুর্থ জুভেন্টাসের পয়েন্ট ১৫ ম্যাচে ৩০।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২১ ০৪:৫৫
Share:

—ছবি রয়টার্স

সেরি আ
এসি মিলান ১ জুভেন্টাস ৩

Advertisement

টানা ২৭ ম্যাচ অপরাজিত এসি মিলানের বিজয়রথ থামিয়ে দিল জুভেন্টাস। ফুটবল মহলে বলা হচ্ছিল, পার্থক্য গড়ে দেবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। উডিনেজের বিরুদ্ধে আগের ম্যাচেই জোড়া গোল করে পেলের রেকর্ড ভেঙে দেওয়া তারকা অবশ্য বুধবার গোল পেলেন না। তাঁকে প্রত্যাশিত মেজাজেও পাওয়া যায়নি। রোনাল্ডো নিজে গোল না পেলেও তাঁর ক্লাব জিতল ৩-১। অবশ্য সেরি আ টেবলে স্তেফানো পিয়োলির এসি মিলানই এখনও শীর্ষে। তাদের ছাপিয়ে যেতে পারত ইন্টার মিলান। কিন্তু সাম্পদোরিয়ার কাছে ১-২ গোলে অপ্রত্যাশিত ভাবে হেরে যাওয়ায় ইন্টারের এগিয়ে যাওয়া হল না।

এসি মিলানের পয়েন্ট ১৬ ম্যাচে ৩৭। ইন্টার সেখানে ৩৬। চতুর্থ জুভেন্টাসের পয়েন্ট ১৫ ম্যাচে ৩০। গত মার্চে লকডাউনের সময় থেকে অপরাজিত ছিল এসি মিলান। গত মরসুমের ১২টি ও এ বার ১৫টি ম্যাচে না হারার পরে তারা ধাক্কাটা খেল! তুরিনের ক্লাবের হয়ে জোড়া গোল করলেন ফেদেরিকো কিয়েজা। ১৮ ও ৬২ মিনিটে। সান সিরোয় জুভেন্টাসের তৃতীয় গোল করেন ওয়েস্টন ম্যাকানি। ৭৬ মিনিটে। ৪১ মিনিটে এসি মিলানের দাভিদ ক্যালাব্রিয়া ১-১ করেছিলেন।

Advertisement

পিএসজি-র ড্র: মৌরিসিয়ো পোচেত্তিনো দায়িত্ব নেওয়ার চার দিনের মাথায় প্রথম ম্যাচই সাঁ এতিয়েনের সঙ্গে ১-১ ড্র করল প্যারিস সাঁ জারমাঁ (পিএসজি)। প্যারিসে এসে শুরুটা ভাল হল না টটেনহ্যামের প্রাক্তন ম্যানেজারের। ফরাসি লিগ ওয়ানে এখন শীর্ষে লিয়ঁ। ১৮ ম্যাচে পয়েন্ট ৩৯। সমসংখ্যক ম্যাচে পিএসজি-র পয়েন্ট ৩৬। ১৯ মিনিটে হোমা আমুমার গোলে এগিয়ে যায় সাঁ এতিয়েন। তিন মিনিটের মধ্যেই গোল শোধ করেন পিএসজির ময়েসে কেন্।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন