Sports News

আইপিএল খেলবেন না রিচার্ডসন

যদিও এর সঙ্গে রয়েছে তাঁর ব্যাক্তিগত কারণও। এপ্রিলে বিয়ে করতে চলেছেন রিচার্ডসন। যদি আইপিএল খেলতেন তা হলে প্রথম দিকের বেশ কয়েকটি ম্যাচে খেলতে পারতেন না তিনি। তাঁর সরে দাঁড়ানোর সেটাও একটা কারণ।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৮ ২১:৩২
Share:

কেন রিচার্ডসন। ছবি: সংগৃহীত।

আইপিএল না দেশ, এই যুদ্ধ নতুন কিছু নয়। কেউ বেছে নিয়েছেন আইপিএল-কে আবার কেউ দেশকে। এ বার আইপিএলকে পিছনে ফেলে দেশকেই গুরুত্ব দিলেন অস্ট্রেলিয়ার কেন রিচার্ডসন। টেস্ট দলে জায়গা পেতে তিনি বেছে নিয়েছেন শেফিল্ড শিল্ডকে। আইপিএল না খেলে ডোমেস্টিক ক্রিকেটকে বেছে নেওয়াটাও একটা নজির।

Advertisement

যদিও এর সঙ্গে রয়েছে তাঁর ব্যাক্তিগত কারণও। এপ্রিলে বিয়ে করতে চলেছেন রিচার্ডসন। যদি আইপিএল খেলতেন তা হলে প্রথম দিকের বেশ কয়েকটি ম্যাচে খেলতে পারতেন না তিনি। তাঁর সরে দাঁড়ানোর সেটাও একটা কারণ। ২০১৩তে পুণে ওয়ারিয়র্সের হয়ে আইপিএল-এ খেলেছিলেন তিনি। এর পর তিনি খেলেছেন রাজস্থান রয়্যালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে।

তিন মরসুমে রিচার্ডসন ১৪ ম্যাচে ১৮ উইকেট নিয়েছিলেন। ২০১৬তে বেঙ্গালুরুর হয়ে চার ম্যাচে সাতটি উইকেট নেন তিনি। ২০১৭র আগে তাঁকে ছেড়ে দেয় দল। তবে, রিচার্ডসন মনে করেন টাকা রোজগার করার জন্য তাঁর কাছে এখনও অনেক সময় পড়ে রয়েছে। বলেন, ‘‘সিদ্ধান্তটা কঠিন ছিল। আমি আমার লক্ষ্যটা জানি। আমি শেফিল্ড শিল্ড খেলব।’’

Advertisement

আরও পড়ুন
বিরাট-মন্দনা এবং ১৮ নম্বর জার্সি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন