Sports News

দেশের জার্সিতে ফিরছেন কপিল দেব

২০১৮ এশিয়া পেসিফিক সিনিয়র গলফ টুর্নামেন্টে ভারতের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে তাঁকে। অক্টোবরে জাপানে হবে এই টুর্নামেন্ট। কপিল নিজের সেরাটা দেওয়ার কথাও দিচ্ছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৮ ১৫:০০
Share:

কপিল দেব। —ফাইল চিত্র।

কপিল দেব আবার নামছেন ভারতের হয়ে খেলতে। ২৪ বছর আগে অবসর নিয়েছেন ক্রিকেট থেকে। দেশকে প্রথম বিশ্বকাপের স্বাদ দিয়েছিলেন অধিনায়ক কপিল। তার পর এই কপিলকেই দেখা গিয়েছে বেশিরভাগ সময় গলফের মাঠে কাটাতে। এ বার গলফেই ভারতের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে প্রাক্তন ভারত অভিনায়ককে।

Advertisement

২০১৮ এশিয়া পেসিফিক সিনিয়র গলফ টুর্নামেন্টে ভারতের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে তাঁকে। অক্টোবরে জাপানে হবে এই টুর্নামেন্ট। কপিল নিজের সেরাটা দেওয়ার কথাও দিচ্ছেন। তিনি বলেন, ‘‘এটা অবশ্যই ক্রিকেট মতো নয়। কিন্তু আমি খুশি আমি আবার দেশের জার্সিতে অন্য কোনও খেলার হয়ে নামছি। দিনের শেষে দেশের প্রতিনিধিত্ব করার মতো আর কিছু নেই।’’

প্রাক্তন অ্যামেচার গলফার অমিত লুথরা ও ঋষি নারাইনকেও দেখা যাবে কপিলের সঙ্গে। ছ’জনের দল যাচ্ছে এই টুর্নামেন্টে খেলতে। জুলাইয়ে গ্রেটার নয়ডায় অল ইন্ডিয়া সিনিয়র টুর্নামেন্টে খেলেই এই টুর্নামেন্টের জন্য যোগ্যতা অর্জন করে নিয়েছে। কপিল বলেন, ‘‘ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর আমি প্রথম দু’তিন বছর গলফের পিছনে অনেকটা সময় দিয়েছিল। আমি খুশি এটা খুব সহজেই আমার মধ্যে এসেছিল। কিন্তু এখন খেলার সময় পাই না। কিন্তু পুরোপুরি বেরিয়ে যাইনি কখনও।’’

Advertisement

আরও পড়ুন
ইমনের সঙ্গে জুটি বেঁধে লক্ষ্মীরতনের মিউজিক ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন